তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় দৈনিক যায়যায়দিন পত্রিকার বর্ষপূর্তি অনুষ্ঠিত

নওগাঁর পত্নীতলায় দৈনিক যায়যায়দিন পত্রিকার বর্ষপূর্তি অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ৩০ জুন]
দেশের শীর্ষ জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকা ১৬তম বর্ষে পদার্পণ করায় নওগাঁর পত্নীতলায় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে দিনটি পালিত হয়েছে। বুধবার বেলা ১১টায় নজিপুর বাজারে পত্নীতলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৬তম বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটার মধ্যে দিয়ে বর্ষপূর্তি অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। পরে দৈনিক যায়যায়দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি পত্নীতলা প্রেসক্লাব ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরীর সভপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ, আরএমও ডাঃ দেবাশিষ, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ, ইন্সপেক্টর তদন্ত হাবিবুর রহমান, ডাঃ রুহুল কুদ্দুস, ডাঃ এসএম হাসিবুজ্জামান সাহেব, নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ডেপুটি জেনারেল ম্যানেজার রিপন দাম, যুব উন্নয়ন কর্মকর্তা আলম আলী, প্রেসক্লাবের সাধারন সম্পাদক আলহাজ্ব মনিবুর রহমান গোল্ডেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক আলহাজ্ব জয়নাল আবেদীন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি প্রধান শিক্ষক স্বদেশ কুমার মন্ডল, সাংবাদিক দিলিপ চৌহান, প্রো-বনো লইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ এর এ্যাসিস্টেন্ট পাবলিকেশন সেক্রেটারী ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক চৌধুরী তানভীর আহম্মেদ।

এসময় উপস্থিত ছিলেন পরেশ টুডু, আল-আমিন রহমান, খালিদ হাসান, রাশেদুল ইসলাম, মিজানুর রহমান, আকমাল হোসেন, মাসুমুল হক সিয়াম, হোসাইন মাহমুদ আমান প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই