তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় বসতঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণ, আটক ২

মনপুরায় বসতঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণ, ২ আসামী আটক
[ভালুকা ডট কম : ০১ জুলাই]
ভোলার মনপুরায় রাতের আঁধারে বসতঘরে ঢুকে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের সাথে জড়িত থাকার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৩০ জুন) দিবাগত রাত ৩ টায় উপজেলার রামনেওয়াজ ইউনিয়নের সীতাকুন্ড গ্রামের ৭ নং ওয়ার্ডে এই ধর্ষনের ঘটনা ঘটে।পরে বৃহস্পতিবার (১ জুলাই) বিকেল ৫ টায় অভিযোগের ভিত্তিতে মনপুরা থানা পুলিশ একই এলাকার অভিযুক্ত আরিফ (২৪) ও নাইম (২২) কে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

ধর্ষনের শিকার গৃহবধূ জানান, তার স্বামী উপজেলার বিচ্ছিন্ন কলাতলীর চরে জরুরি কাজে যাওয়ায় ঘরে দুই সন্তান নিয়ে ঘুমাচ্ছিলেন। বুধবার দিবাগত রাত ৩ টায় বসতঘরের বেড়া ভেঙ্গে একই এলাকার আরিফ (২৪) ও নাইম (২২) ঘরে ঢুকে তাকে মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষনের এক পর্যায়ে গৃহবধূ জ্ঞান হারিয়ে ফেলে। পরে জ্ঞান ফিরে এলে তার ডাকচিৎকারে এলাকাবাসি এসে তাকে উদ্ধার করে।

এব্যাপারে মনপুরা থানা ইন্সপেক্টর তদন্ত আব্দুল্লাহ আল মামুন জানান, গৃহবধূরর অভিযোগের ভিত্তিতে আমরা মামলা গ্রহন করি। পরে অভিযান চালিয়ে অভিযুক্ত আসামীদেরকে আটক করতে সক্ষম হই।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই