তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে যায়যায়দিনের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

গৌরীপুরে যায়যায়দিনের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
[ভালুকা ডট কম : ০১ জুলাই]
করোনাভাইরাস সংক্রমণ রোধ কল্পে সরকারি নির্দেশনা মেনে (৩০জুন) বুধবার বিকেলে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রেস ক্লাব মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে দৈনিক যায়যায়দিনের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

যায়যায়দিন এর উপজেলা প্রতিনিধি কমল সরকার’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ও গৌরীপুর প্রেসক্লাবের আহবায়ক এইচ এম খায়রুল বাসার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসার।

এ ছাড়া অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি আলী হায়দার রবিন, অর্থ বিষয়ক সম্পাদক শামীম খান, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শাহীন,আজকের পত্রিকার’র প্রতিনিধি আরীফ আহম্মেদ, বিশিষ্ট বই বিক্রেতা রাজীব আহম্মেদ,প্রেসক্লাব ক্যান্টিন মালিক আমিনুল ইসলাম, সাংবাদিক ফারুক আহম্মেদ, এইচটি তোফাজ্জল হোসেন,পল্লী প্রত্যাশার চেয়ারম্যান হাবিবুর রহমান জনি,আইসিটি টেকনিশিয়ান মোঃ আব্দুস ছালাম,ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আশরাফউজ্জামান গোলাপ প্রমুখ।

প্রধান অতিথি এ সময় পাঠক প্রিয় যায়যায়দিনের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পত্রিকার পাঠক, সম্পাদক ও প্রকাশক, সকল কলাকৌশলী, প্রতিনিধি, বিজ্ঞাপনদাতাসহ পত্রিকার সাথে জড়িত সংশ্লিষ্ঠ সকলকে অভিনন্দন জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই