তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা এ্যাপোলো ইনস্টিটিউট অব কম্পিউটার এ ওরিয়েন্টশন অনুষ্ঠিত

ভালুকা এ্যাপোলো ইনস্টিটিউট অব কম্পিউটার এইচ,এস,সি (বি,এম) কলেজ এ ওরিয়েন্টশন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০২ জুলাই]
০১ জুলাই বেলা ১১ টায় ভালুকাস্থ এ্যাপোলো ইনস্টিটিউট অব কম্পিউটার এইচ,এস,সি (বি,এম) কলেজ এর হলরুমে ২০১৩-১৪ শিক্ষাবর্ষে ভর্তিকৃত ছাত্র/ছাত্রীদের ওরিয়েন্টশন অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ওরিয়েন্টশন প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার, আগত ছাত্র/ছাত্রীদেরকে শুভেচ্ছা বাণী পাঠান। প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও ওরিয়েন্টেশন প্রোগ্রামের বিশেষ অতিথি জনাব শামসুদ্দিন আহম্মদ ছাত্র/ছাত্রীদেরকে প্রতিষ্ঠানের ভাল ফলাফলের ধারাবাহিকতা বজায় রেখে নিজেদেরকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলার আহ্বান জানান।

ওরিয়েন্টশন প্রোগ্রামে সদ্য ঘোষিত অনার্স পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ ছাত্র/ছাত্রীদের মধ্যে বেশ কয়েকজন উপস্থিত থেকে আগত সবাইকে ভাল ফলাফল অর্জনে অনুপ্রেরণা যোগান। সাবেক ছাত্র/ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন আবু জাফর, আকরাম, রাসেল, নাদিম। বর্তমান ছাত্র/ছাত্রীদের মধ্যে সজীব মিয়া ভাল ফলাফল অর্জনের ব্যাপারে সবার পক্ষ থেকে তাদের প্রত্যয়ের কথা ব্যক্ত করেন।

শিক্ষক মন্ডলীর মধ্য বক্তব্য রাখেন জনাব হাফিজ উদ্দিন ও রবিউল আলম। প্রতিষ্ঠানের অধ্যক্ষ এ, আর, এম, শামছুর রহমান তার বক্তব্যে সকল শিক্ষক মন্ডলীর পক্ষ থেকে যথাযথ ও আন্তরিক পাঠদানের মাধ্যমে ছাত্র/ছাত্রীদেরকে প্রত্যাশিত ফলাফল অর্জনে সার্বিক সহযোগিতা প্রদানের কথা ব্যক্ত করেন।

প্রোগ্রামটি পরিচালনা করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা বিষয়ের প্রভাষক জনাব মাহবুব আরা জাহান সিদ্দিকা। পরবর্তীতে সদ্য ঘোষিত অনার্স পরীক্ষায় ফাইন্যান্স বিষয়ে ১ম শ্রেণীতে উত্তীর্ণ হওয়ায় আবু জাফরকে শিক্ষক মন্ডলীর পক্ষ থেকে বিশেষ অভিনন্দন এবং আকরাম, আলাউদ্দিন, খাইরুল, রাসেলকে অভিনন্দন জানান হয় এবং দ্বাদশ শ্রেণীর ছাত্র/ছাত্রী ও শিক্ষক মন্ডলীর পক্ষ থেকে নবাগত ছাত্র/ছাত্রীদেরকে লাল গোলাপের শুভেচ্ছা জানান হয় এবং মিষ্টিমুখ করানো হয়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই