তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাংবাদিক কমল সরকারের পিতার অন্তষ্ট্যেক্রিয়া সম্পন্ন

গৌরীপুরে সাংবাদিক কমল সরকারের পিতা অখিল সরকারের অন্তষ্ট্যেক্রিয়া সম্পন্ন
[ভালুকা ডট কম : ০৩ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও জাতীয় দৈনিক যায়যায় দিন পত্রিকা ও অনলাইন ভালুকা ডট কম এর গৌরীপুর প্রতিনিধি কমল সরকার এর পিতা বিশিষ্ট ব্যাবসায়ী অখিল সরকার (৮৫) শুক্রবার (২ জুলাই) বিকাল ৫.২৫ মিনিটে নিজ বাসায় পরলোকগমন করেছেন।

তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ৪ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গৌরীপুর পৌর শ্মশানে রাত ৮ টায় তাঁর শেষকৃত্য অন্তষ্ট্যেক্রিয়া সম্পন্ন হয়।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ, গৌরীপুর প্রেসক্লাবের আহবায়ক এইচ. এম খায়রুল বাসার, সদস্য-সচিব মশিউর রহমান কাউসার, সাবেক সভাপতি অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, অর্থ বিষয়ক সম্পাদক শামীম খান,ভালুকা ডট কম এর সঞ্চালকসহ সকল সাংবাদিকবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই