তারিখ : ০৩ আগস্ট ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ডাকাতির প্রস্তুতিকালে ২ যুবক গ্রেফতার

কালিয়াকৈরে ডাকাতির প্রস্তুতিকালে ২ যুবক গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৩ জুলাই]
গাজীপুরের কালিয়াকৈরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের  দুই সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সোমবার রাত দেড়টার দিকে কালিয়াকৈর উপজেলার পশ্চিম চান্দরা নর্দান ক্লোথিং গার্মেন্টসের দক্ষিণ পূর্ব পাশে জঙ্গলের ভিতর থেকে ডাকাতি প্রস্তুতি গ্রহন কালে তাদেরকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের নিকটে থাকা দুইটি ছোরা ও একটি সেনদা  উদ্ধার করে পুলিশ।  গ্রেফতারকৃতরা হলো কালিয়াকৈর উপজেলার চান্দরা মন্ডল পাড়া এলাকার রুমি খন্দকারের ছেলে পল্লব(২০), অপর জন  উপজেলার হাবিবপুর এলাকার বাদল পাঠানের ছেলে জয় পাঠান(২১)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাত দেড়টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চান্দরা পশ্চিম পাড়া এলাকায় নর্দান ক্লোথিং গার্মেন্টসের দক্ষিণ পূর্ব পাশে জঙ্গলের ভিতরে আটককৃত ডাকাত দলের সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে কালিয়াকৈর থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে জঙ্গলের ভিতর থেকে ডাকাত দলের ২ সদস্য কে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় আরো ৫ থেকে ৭ জন ডাকাত সদস্য পালিয়ে যায়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই