তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বকেয়া বেতনের দাবীতে শ্রমিকদের বিক্ষোভ

ভালুকায় বকেয়া বেতনের দাবীতে শ্রমিকদের বিক্ষোভ
[ভালুকা ডট কম : ১৩ জুলাই]
ভালুকা উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের ভায়াবহ গ্রামে অবস্থিত ফোকাস অটো ব্রিকস ফিল্ডের শ্রমিকরা বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবীতে কর্ম বিরতি রেখে ব্রিক ফিল্ডের ভিতরে মঙ্গলবার দুপুর থেকে বিকাল পর্যন্ত বিক্ষোভ মিছিল করে।

স্থানীয় ও শ্রমিক সুত্রে জানাযায়, ফোকাস অটো ব্রিকস ফিল্ডের শ্রমিকদের গত মে ও জুন মাসের বকেয়া বেতন দেয়ার তারিখ ছিল গত ১০জুলাই। মালিক পক্ষ মঙ্গলবার (১৩জুলাই)পর্যন্ত বেতন না দেয়ায় শতাধিক শ্রমিক কর্ম বিরতি রেখে বিক্ষোভ মিছিল শুরু করে। খবর পেয়ে  অটো ব্রিকস ফিল্ডের চেয়ারম্যান জহিরুল আলম রুবেল ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগামী ১৯জুলাই বকেয়া বেতন পরিশোধের প্রতিশ্রুতি দিলেও শ্রমিকরা কাজে যোগ না করে বিক্ষোভ অব্যাহত রাখে।শ্রমিকরা জানায় আগামী ১৯তারিখ থেকে সব বন্ধ থাকবে। আমাদের ঘর ভাড়া,দোকান বাকী ও ঈদের কেনা কাটা কিভাবে করব। আমাদের বেতন না দেয়া পর্যন্ত কাজে যোগদান করবো না।

ফোকাস অটো ব্রিকস ফিল্ডের চেয়ারম্যান জহিরুল আলম রুবেল জানান, ১৯তারিখের আগে আমার পক্ষে বেতন দেয়া সম্ভব নয়। শ্রমিকর ২৪ঘন্টার মাঝে কাজে যোগদান না করলে আপনা আপনি ব্রিকস বন্ধ হয়ে যাবে।ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান,আমি খবর পেয়েছি ঘটনাস্থলে পুলিশ পাঠাচ্ছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই