তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দ্বিতীয় ধাপে টিকা দেয়া শুরু

ভালুকায় দ্বিতীয় ধাপে টিকা দেয়া শুরু
[ভালুকা ডট কম : ১৩ জুলাই]
ভালুকায় (১৩ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপের প্রথম ডোজের টিকা দেয়া  শুরু  হয়েছে।

যারা আগে রেজিস্টেশন করেছে তারা টিকাদান কেন্দ্রে এসে টিকা নিচ্ছেন। আর মানুষ টিকার নেয়ার জন্য রেজিস্টেশন করছেন। ভালুকায় অবস্থানরত বিদেশী নাগরীকরাও টিকা নিতে কেন্দ্রে আসছেন। ভালুকায় প্রথম ধাপে প্রথম ডোজের টিকা নিয়েছে ৯ হাজার ৫শত ৩৮ জন। দ্বিতীয় ডোজ টিকা নিয়েছে ৫ হাজার ১শত ৮৫ জন। প্রায় ৪ হাজার মানুষ দ্বিতীয় ডোজের টিকার জন্য অপেক্ষা করছেন।

ভালুকায় গত ১০ জুলাই পর্যন্ত ৬ হাজার ৪শত ৪৪ জনের নমুন পরিক্ষা করা হয়েছে এর মধ্যে করোনা আক্রান্ত হয়েছে ৭ শত ৮৮ জন। আইসোলেশনে রয়েছে ১ শত ২০ জন। ভালুকায় করোনা সনাক্তের হার ১২.৪৮%। এ পর্যন্ত মৃত্যুবরন করেছে ৮ জন। মৃত্যুর হার ১.০১%।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই