তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় নবনির্বাচিত ২৪ ইউপি সদস্যের শপথ গ্রহন

মনপুরায় নবনির্বাচিত ২৪ ইউপি সদস্যের শপথ গ্রহন
[ভালুকা ডট কম : ১৪ জুলাই]
ভোলার মনপুরা উপজেলায় ২ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবনির্বাচিত ২৪ সদস্যের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে। এই শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা। বুধবার (১৪ জুলাই) বিকেল ৫ টায় উপজেলা সরকারি ডাক বাংলো মিলনায়তনে এই শপথ গ্রহন অনুষ্ঠিত হয়।

উক্ত শপথ গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী।এসময় আরো উপস্থিত ছিলেন, মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদ আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াস মিয়া, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও উত্তর সাকুচিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া, হাজীর হাট ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন হাওলাদার, দক্ষিন সাকুচিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অলিউল্লাহ কাজল।

এসময় শপথ গ্রহন করেন, হাজীর হাট ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্য ১ নং ওয়ার্ডে মোঃ আঃ হালিম ফারুক, ২ নং ওয়ার্ডে মোঃ আলমগীর, ৩ নং ওয়ার্ডে মোঃ ইউনুছ, ৪ নং ওয়ার্ডে মোঃ মহিউদ্দিন, ৫ নং ওয়ার্ডে মোঃ তছলিম, ৬ নং ওয়ার্ডে মোঃ বাছেদ, ৭ নং ওয়ার্ডে মোঃ আবু জাফর, ৮ নং ওয়ার্ডে মোঃ জামাল উদ্দিন ও ৯ নং ওয়ার্ডে মোঃ সফিকুল ইসলাম। সংরক্ষিত আসনে মহিলা সদস্য ১, ২, ও ৩ নং ওয়ার্ডে মাকসুদা বেগম, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে আমেনা বেগম, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে ইয়াসমিন জাহান মিনু।

দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্য ১ নং ওয়ার্ডে মোঃ কাদের মিয়া, ২ নং ওয়ার্ডে মাকসুদুর রহমান মজনু, ৩ নং ওয়ার্ডে মোঃ জাকির হোসেন মাস্টার, ৪ নং ওয়ার্ডে মোঃ আব্দুর রহিম ঢালী, ৫ নং ওয়ার্ডে মোঃ গনি মুন্সি, ৬ নং ওয়ার্ডে আব্দুল মন্নান, ৭ নং ওয়ার্ডে লিটন হায়দার, ৮ নং ওয়ার্ডে শাহজাহান ব্যাপারী, ৯ নং ওয়ার্ডে মোহরলাল চক্রবর্তী।সংরক্ষিত আসনে মহিলা সদস্য ১, ২, ও ৩ নং ওয়ার্ডে শামসুন্নাহার চিন্নু,  ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে রুমা বেগম, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে জুলেখা বেগম শপথ গ্রহন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই