তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে পুলিশের ত্রাণ পেল পরিবহন শ্রমিকরা

কালিয়াকৈরে পুলিশের ত্রাণ পেল অসহায় পরিবহন শ্রমিকরা
[ভালুকা ডট কম : ১৫ জুলাই]
গাজীপুরের কালিয়াকৈরে জেলা পুলিশের উদ্যোগে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের কর্মহীন অসহায় পরিবহন শ্রমিকদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কালিয়াকৈর থানার আয়োজনে কালিয়াকৈর বাস টার্মিনাল চত্বরে তিন শতাধিক কর্মহীন অসহায় পরিবহন শ্রমিকদের মধ্যে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল,ডাল,আলো,পিয়াজ ও তেল।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনোয়ার হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রাণ বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, গাজীপুর জেলার এডিশনাল এসপি গোলাম রাব্বানী, ওসি (তদন্ত্ম) মোঃ আবুল বাশার, ওসি (অপারেশন) পারভেজ আহমেদ, গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ আকবর আলী, চাপাইর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলীম আল রাজী রাজীব প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই