তারিখ : ০৩ আগস্ট ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে গৃহবধুকে হত্যার চেষ্টা,যুবক গ্রেফতার

নান্দাইলে গৃহবধুকে হত্যার চেষ্টা,যুবক গ্রেফতার  
[ভালুকা ডট কম : ১৫ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের ঘোষপালা গ্রামের তিন সন্তানের জননী গৃহবধু সেলিনা খাতুন (৪০)কে প্রতিবেশী জাহাঙ্গীর আলম (২৮) নামে এক যুবক পারিবারিক শত্রুতার জেরে হত্যার চেষ্টা করে। আহত গৃহবধু বর্তমানে ময়মনসিংহ মেডিকের কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে সেলিনা খাতুনের স্বামী সদর আলী বাদী হয়ে বুধবার (১৪ই জুলাই) নান্দাইল মডেল থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করলে হামলকারী মো. জাহাঙ্গীর আলমকে আটক করে থানা পুলিশ।

থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানাগেছে, উক্ত গৃহবধু ঘোষপালা গ্রামের মৃত ইছব আলীর পুত্র মো. সদর আলীর স্ত্রী। একই গ্রামের মো. ছিদ্দিক মিয়ার পুত্র মো. জাহাঙ্গীর আলম তাদের প্রতিবেশী। গত সোমবার (১২ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে প্রতিবেশী যুবক জাহাঙ্গীর আলম পারিবারিক শত্রুতার জেরে সেলিনা খাতুনের বাড়িতে প্রবেশ করে। স্বামী সদর আলী নামাজ পড়ার উদ্দেশ্যে ঘর থেকে বাহির হইয়া গেলে এই সুযোগে বসতঘরের দরজা খোলা পেয়ে ঘুমন্ত সেলিনা খাতুনের পিঠের উপর বসে ধাঁড়ালো চাকু দিয়ে কপালের পাশে শিরায়, গলায় ও হাতে মারাত্মকভাবে জখম করে হত্যার চেষ্টা করে। এসময় গৃহবধু ডাক চিৎকার শুরু করলে হামলাকারী জাহাঙ্গীরকে দৌড়ে পালিয়ে যায়।

নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান এ ঘটনায় জাহাঙ্গীর আলম (২৫) নামে একজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযোগ পত্র পাওয়ার পরপরই আসামীকে আটক রকা হয়েছে। আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই