তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিরতণ

নওগাঁয় অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিরতণ করলো টিএমএসএস
[ভালুকা ডট কম : ১৫ জুলাই]
বেসরকারি উন্নয়ন সংস্থা টিএমএসএস এর উদ্যোগে ও ইস্টার্ন ব্যাংকের আর্থিক সহযোগীতায় নওগাঁর পত্নীতলায় করোনা সংকট মোকাবিলায় উপজেলার বিপদগ্রস্থ, কর্মহীন, দরিদ্র অসহায় ৩শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিরতণ করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় নজিপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা।

টিএমএসএস এর আজীবন সদস্য ও উপদেষ্ঠা আনোয়ারুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পত্নীতলা থানার ইন্সপেক্টর তদন্ত হাবিবুর রহমান, পত্নীতলা প্রেসক্লাব ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব  বুলবুল চৌধুরী, প্রো-বনো লইয়ারর্স এসোসিয়েশন অব বাংলাদেশের এ্যাসিস্টেন্ট পাবলিকেশন সেক্রেটারী ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক চৌধুরী তানভীর আহম্মেদ, পত্নীতলা থানার সাব-ইন্সপেক্টর  আশরাফুল ইসলাম, টিএমএসএস রাজশাহীর ডোমেইন প্রধান আব্দুর রাজ্জাক, সিনিয়র সহঃ পরিচালক রফিকুল ইসলাম, নজিপুর জোন প্রধান এএসএম আরিফুল বাশার সহ অন্যান্য সূধীজন প্রমূখ। এই সময় প্রত্যেকের মাঝে ২০কেজি চাল, ২কেজি ডাল, ২কেজি পেঁয়াজ, ২লিটার সয়াবিন তেল, ২কেজি লবন, ১কেজি মুড়ি, ৫কেজি আলু ও পাঁচটি সাবান বিতরণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই