তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মান্দায় অবৈধ বৈদ্যুতিক তারে জড়িয়ে ২জনের মৃত্যু

মান্দায় অবৈধ বৈদ্যুতিক তারে জড়িয়ে ২জনের মর্মান্তিক মৃত্যু
[ভালুকা ডট কম : ১৬ জুলাই]
নওগাঁর মান্দায় অবৈধ বৈদ্যুতিক তারে জড়িয়ে আম্বিয়া বেগম (৪০) এবং রোমান হোসেন(৮) নামে ২জনের মৃত্যু হয়েছে। ঘটনাটি বৃহস্পতিবার বিকেলে মান্দা উপজেলার কুশুম্বা ইউনিয়নের মান্দা কোলার বিলে ঘটেছে। নিহত আম্বিয়া উপজেলার বড়পই গ্রামের ইব্রাহিম হোসেনের স্ত্রী এবং রোমান হোসেন একই এলাকার রফিকুল ইসলামের ছেলে। সম্পর্কে তারা ফুফু এবং ভাতিজা।

স্থানীয় সূত্রে এবং মান্দা থানার এসআই জাহিদ হোসেন জানান, মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এমদাদুল হক মোল্লার ছেলে মাহফুজুর রহমান মোল্লা খুদিয়া ডাঙ্গা মৎস্য সমবায় সমিতির সভাপতি বিলাশ চন্দ্রের নিকট থেকে সাব-লিজ নিয়ে উপজেলার মান্দা কোলার বিলে মাছ চাষ করছিলেন। একাজের জন্যে তিনি বৈদ্যুতিক সংযোগ টেনে বৈদ্যুতিক বাতিসহ বিভিন্ন কাজে ব্যবহার করে আসছিলেন। কাজ শেষ করে ওই দুইজন ওই পুকুরের পথ ধরে আসার সময় হঠাৎ করেই বৈদ্যুতিক তারে জড়িয়ে তাদের মৃত্যু হয়।

মান্দা উপজেলার পল্লীবিদ্যুৎ সমিতির ডিজিএম সাইদুজ্জামান জানান, আমার জানামতে ওই বিলে মাছ চাষের জন্যে বৈধ ভাবে কোন প্রকার বৈদ্যুতিক সংযোগ দেয়া হয়নি। এখানে যদি কোন প্রকার বৈদ্যুতিক সংযোগ থাকে তবে তা সম্পূর্ণ অবৈধ। ঘটনাটি জানার সাথে সাথে আমি পল্লী বিদ্যুতায়ন বোর্ডের লোক পাঠিয়েছি তারা এখনো সেখানেই আছেন।

মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিনুর রহমান জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এবিষয়ে এখন পর্যন্ত থানায় লিখিত ভাবে কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইন গত ব্যবস্থা নেয়া হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই