তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর ইউপি চেয়ারম্যানের মৃত্যু

কালিয়াকৈর ইউপি চেয়ারম্যানের মৃত্যু
[ভালুকা ডট কম : ১৭ জুলাই]
গাজীপুরের  কালিয়াকৈর উপজেলার  আটাবহ ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন অলু মোল্লার  মৃত্যু বরন করেছেন(ইন্না লিল্লাহে..... রাজিউন)। শুক্রবার রাত ৯টা ৪৫ মিনিটে শেখ ফজিলাতুন্নেছা হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার মৃত্যুকালে বয়স হয়েছিল ৭০ বছর।তিনি দুই ছেলে এক স্ত্রী সহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

শনিবার (১৭ ই জুলাই) সকাল ১১ ঘটিকায় হিজল হাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।এসময় উপস্থিত ছিলেন মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপি, কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, কালিয়াকৈর  পৌর আওয়ামী  লীগের সভাপতি সরকার মোশারফ হোসেন জয়, সাধারণ সম্পাদক শিকদার জহিরুল ইসলাম জয়, সাবেক পৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম তুষার।  পরে বেলা পৌনে ১২টায় চান্দাবহ মাদ্রাসা মাঠে দ্বিতীয় জানাযা শেষে তাকে দাফন করা হয়।  #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই