তারিখ : ২৭ সেপ্টেম্বর ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে লবণ ভর্তি ট্রাক উল্টে নিহত ২ আহত ১

শ্রীপুরে লবণ ভর্তি ট্রাক উল্টে নিহত ২ আহত ১
[ভালুকা ডট কম : ১৭ জুলাই]
গাজীপুরের শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় লবণ ভর্তি ট্রাক উল্টে দুইজন নিহত ও মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একজন আহত হয়েছেন। শনিবার সকাল পৌণে আটটাার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ১জন পুরুষ ও ১জন মহিলা নিহত হয়েছেন।

নিহত মিজানুর রহমান (৩০) কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার জিরানী গ্রামের মফিজ উদ্দিনের ছেলে। সে স্থানীয় মুলাইদ এলাকায় ভাড়া থেকে রাজমিস্ত্রী কাজ করতো। অপর নারী মালেকা বেগম (৪০) নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার বিষ্নপুর গ্রামের মোফাজ্জল হোসেনের স্ত্রী। সে মেয়েকে চুল কাটানোর জন্য বাজারে যাওয়ার সময় র্দূঘটনার শিকার হন। আহত হয়েছেন দাঁড়িয়ে থাকা মোহসিন (১১)। তাকে স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ময়মনসিংহগামী ট্রাকটি মহাসড়কের ওই স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়ানো একটি ব্যাটারীচালিত অটো রিক্সার ওপর উঠে গেলে দুর্ঘটনাটি ঘটে। এসময় ট্রাক চালক ও ট্রাকের সহকারীরা পালিয়ে যায়। দুর্ঘটনার পর থেকে মহাসড়কে এক ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। সড়কের পাশে থাকা ৮/১০ টি দোকানঘর ক্ষতিগ্রস্থ হয়।

মাওনা হাইওয়ে থানার (ওসি) কামাল হোসেন জানান, খবর পেয়ে মাওনা চৌরাস্তা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে সাথে নিয়ে নিহতদের উদ্ধার করা হয়। পরে রেকার দিয়ে দুর্ঘটনা কবলিত ট্রাকটি সাড়ে ৯টার দিকে মহাসড়ক থেকে সরিয়ে দিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। নিহতদের স্বজনের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই