তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় চেয়ারম্যান ও সদস্যদের প্রথম কার্যদিবস উপলক্ষে দোয়া

মনপুরায় নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের প্রথম কার্যদিবস উপলক্ষে দোয়া মেনাজাত
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
ভোলার মনপুরায় নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের প্রথম কার্যদিবস উপলক্ষে দোয়া মেনাজাত অনুষ্ঠিত হয়েছে। উপজেলার হাজীর হাট ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন হাওলাদারের উদ্যোগে এই দোয়া মেনাজাতের আয়োজন করা হয়।

বোরবার (১৮ জুলাই) বেলা ১১ টায় উপজেলার হাজীর হাট ইউনিয়ন পরিষদ সভা কক্ষে এই দোয়া মেনাজাত অনুষ্ঠিত হয়।দোয়া মোনাজাত উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদ আহমেদ।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন মনপুরা সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও উত্তর সাকুচিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া। এবং মনপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলাম ফিরোজ।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ বায়জীদ কামাল, আওয়ামীলীগ শ্রমবিষয়ক সম্পাদক মোঃ নুরুল ইসলাম ফরাজী, উপজেলা শ্রমিকলীগ সভাপতি আবুয়াল হোসেন মেম্বার, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মোঃ ছালাউদ্দিন, ভোলানিউজ টুয়েন্টিফোর ডটকম প্রতিনিধি মোঃ শহিদুল ইসলাম, হাজীর হাট নূরানী ও এতিমখানার মুহতামিম মাওলানা মফিজুল ইসলামসহ হাজীর হাট ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্যবৃন্দ।দোয়া মেনাজাত পরিচালনা করেন, মকবুলিয়া হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ আব্দুল মান্নান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই