তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরন

নওগাঁয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরন
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
নওগাঁর রাণীনগর ও আত্রাই উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদ উপহার হিসেবে ভিজিএফ (ত্রান) চাল বিতরন করা হয়েছে। রাণীনগর উপজেলার ৮টি ইউনিয়নের ৮হাজার ৭শত ৪১জন ও আত্রাই উপজেলার ৮টি ইউনিয়নের ৯হাজার ২শত ৬৬জন দুস্থ, অসহায় ও দরিদ্ররা প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ১০কেজি করে চাল পাচ্ছেন।

রবিবার রাণীনগর উপজেলার কাশিমপুর ইউনিয়নে এই চাল বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সাংসদ আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, ট্যাগ কর্মকর্তা জনস্বাস্থ্য বিভাগের উহ-সহকারি প্রকৌশলী ইকরামুল বারী, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোকলেছুর রহমান বাবু প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই