তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বজ্রপাতে তিনজনের মৃত্যু

নওগাঁয় বজ্রপাতে তিনজনের মৃত্যু
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
নওগাঁর ধামইরহাটে বজপাতে তিনজনের মৃত্যু খবর পাওয়া গেছে। সোমবার বিকেলে পৃথক পৃথক ঘটনায় তাদের মৃত্যু হয়। স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে উপজেলার অধিকাংশ এলাকায় বৃষ্টি শুরু হয়। বৃষ্টি সাথে বজ্রপাত সংঘটিত হয়। এতে উপজেলার উমার ইউনিয়নের অন্তর্গত চকউমর দক্ষিণপাড়া গ্রামের আছির উদ্দিনের ছেলে আব্দুর রশীদ (৫৯) বাড়ীর উত্তর মাঠে কৃষি কাজ করার সময় বজ্রপাতে ঘটনাস্থলে মারা যায়।

এছাড়া একই সময় ধামইরহাট ইউনিয়নের অন্তর্গত আলতাদিঘী গ্রামের খায়রুল ইসলামের ছেলে রাসেল মাহমুদ (৩১) তার নিজ জমিতে কৃষি কাজ করা অবস্থায় এবং জগদল গ্রামের হেলাল হোসেন এর মেয়ে বৃষ্টি খাতুন (১৫) মাঠ থেকে গরু নিয়ে বাড়ী ফেরার পথে বজ্রপাতে মারা যায়। রাসেল মাহমুদ ও বৃষ্টি খাতুনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশের পক্ষে থানায় এ ব্যাপারে সাধারণ ডায়েরী অন্তর্ভূক্ত করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই