তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় ঈদ উপহার বিতরন করেন এমপি জ্যাকব

কেবলমাত্র আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন অব্যাহত থাকে-এমপি জ্যাকব
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
কেবলমাত্র আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন অব্যাহত থাকে। বিএনপি সরকার খুন আর লুটপাটের রাজনীতিতে বিশ্বাসী। জনগনের ভাগ্য বদলের জন্য অওয়ামীলীগকে ভোট দিয়ে বারবার ক্ষমতায় টিকিয়ে রাখতে হবে বলে মন্তব্য করেছেন ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

সোমবার (১৯ জুলাই) বিকেলে নির্বাচনী এলাকা মনপুরা উপজেলায় সফরকালে তিনি এসব কথা বলেন।এইদিন বিকেল ৪ টায় হেলিকপ্টারযোগে এমপি জ্যাকব দ্বীপ উপজেলার দূর্গম চর-কলাতলীর চরে এসে উপস্থিত হন। হেলিকপ্টার থেকে নেমে কলাতলীর চরে এক সভায় যোগদান করেন। এসময় এমপি জ্যাকবকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান, ১ নং মনপুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন হাওলাদার।

এসময় কলাতলীর চরের সাধারন মানুষের দাবীর পরিপ্রেক্ষিতে  এমপি জ্যাকব বলেন, ৩০ হাজার লোকের বসতি সমৃদ্ধ দূর্গম কলাতলীর চরকে ওয়ার্ড থেকে একটি আধুনিক ইউনিয়নে রূপান্তর করা হবে। কলাতলীর চর হবে আরো উন্নত, সমৃদ্ধ ও স্বয়ংসম্পূর্ণ ইউনিয়ন। এবং চারদিকে মেঘনাবেষ্টিত পুরো চরটিকে বেড়ীবাঁধের আওতায় আনা হবে। এসময় তিনি দুস্থ মানুষের মাঝে ঢেউটিন, ৩ হাজার টাকা করে নগদ চেক ও ঈদ উপহার বিতরন করেন।

পরে স্পীডবোট যোগে মনপুরা উপকূলে এসে রামনেওয়াজ বাজারে এক পথসভায় বক্তব্য রাখেন। সেখানেও তিনি ঢেউটিন, টাকার চেক ও ঈদ উপহার বিতরন করেন।এ উপলক্ষে উপজেলায় সর্বমোট ২৪১ জন মানুষের মাঝে ঢেউটিন ও ৩ হাজার টাকা করে নগদ চেক বিতরন করেন। এবং ২ হাজার মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ী বিতরন করেন এমপি জ্যাকব।

পথসভা শেষে উপজেলা পরিষদ চত্বরে এসে আধুনিক উপজেলা পরিষদ ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এবং উপজেলা সদর হাজীর হাট সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে এসে এক সভায় যোগদান করেন তিনি। এসময় এমপি জ্যাকবকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান হাজীর হাট ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন হাওলাদার। এসময় এমপি জ্যাকব আরো বলেন, মনপুরাকে নদীভাঙন থেকে রক্ষায় ডাম্পিং ব্লকিং করার জন্য আরো ১ হাজার কোটি টাকার পকল্প বাস্তবায়নে সর্বাত্মক চেষ্টা করা হবে। এবং মনপুরার পর্যটন শিল্পের বিকাশে সরকারীভাবে অবকাঠামোগত আরো উন্নয়ন করা হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম মিঞা, মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদ আহমেদ, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি এ. কে. এম শাজাহান মিয়া, শাহরিয়ার চৌধুরী দ্বীপক প্রমূখ।

পরে উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের বাংলাবাজার আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব কলেজ মাঠে এক সভার আয়োজন করা হয়। এসময় এমপি জ্যাকবকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও উত্তর সাকুচিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া। =সেখান থেকে দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের কোরালিয়া বাজারে এক সভার আয়োজন করা হয়। এসময় তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান অলিউল্লাহ কাজল। সভা শেষে সন্ধ্যা ৭ টায় চরফ্যাশন উপজেলার উদ্দেশ্যে স্পীডবোট যোগে মনপুরা ত্যাগ করেন তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই