তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৬,শনাক্ত ২১৪

যশোরে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৬ ; শনাক্ত ২১৪
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
যশোরে গত ২৪ ঘণ্টায় করোনা ও তার উপসর্গ নিয়ে মৃত্যু ১৬ জনের। নতুন করে আরও ২১৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।যশোর জেনারেল হাসপাতালের আরএমও ড. আরিফ আহম্মেদ জানান, গত ২৪ ঘণ্টায় যশোরে ১ হাজার ৩ জনের নমুনা পরীক্ষায় দুই শত ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ২২ শতাংশ।

নতুন করে যাদের মৃত্যু হয়েছে তাদের মধ্যে ১১ জন করোনা রোগী ছিলেন। বাকি ৫ জনের উপসর্গ ছিল।বর্তমানে হাসপাতালে ভর্তি আছে ১শ'  ৯০ জন। এপর্যন্ত শনাক্ত হয়েছে সতরো হাজার দু শ'  ১৪ জন, সুস্থ্য হয়েছে ১০ হাজার আট  শ'  ৯৭ জন, করোনায মারা গেছে ২ শ' ৮০ জন।

শার্শা উপজেলায় পজেটিভ শনাক্ত হয়েছে ১০ জন, ঝিকরগাছায় ১৩ জন, সদরে ১শ' ৩১ জন, কেশবপুরে ১১ জন,  অভয়নগরে ২৯ জন,  মনিরামপুরে ১৪ জন, বাঘারপাড়ায় ১ জন, চৌগাছা উপজেলায় ৫ জন নতুন করে শনাক্ত হয়েছে ৷##




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই