তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শ্রমিকদের মাঝে আর্থিক অনুদান প্রদান

নওগাঁয় শ্রমিকদের মাঝে এফবিসিসিআই পরিচালকের আর্থিক অনুদান প্রদান
[ভালুকা ডট কম : ২০ জুলাই]
নওগাঁ পৌর এলাকার বাস, রিক্সা, ভ্যান ও মালামাল পরিবহণ শ্রমিকদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। মানবাধিকার তথ্য পর্যবেক্ষন সোসাইটি এর সহযোগীতায় সোমবার বিকেলে শহরের খাস নওগাঁ ঈদগাহ মাঠে এ সকল শ্রমিকদের মাঝে আর্থিক অনুদান প্রদান করেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই পরিচালক এবং নওগাঁ চেম্বারের সভাপতি ইকবাল শাহারিয়ার রাসেল ।

এসময় এফবিসিসিআই পরিচালক ইকবাল শাহারিয়ার রাসেল বলেন মাক্স পরি জীবন বাচাই। করোনা এই মহামারিতে নওগাঁয় অনেক শ্রমিক আছেন যারা আর্থিক সংকটের কারনে কষ্টে জীবন যাপন করছেন। তাদের কষ্ট কিছুটা লাঘবের জন্য এফবিসিসিআই এবং নওগাঁ চেম্বার অফ কমার্স নিরলস কাজ করে যাচ্ছে । করোনার এই মহামারিতে সামাজিক দুরত্ব বজায় রেখে পরিবার নিয়ে আসন্ন ঈদুল আযহা উৎযাপনে এই আর্থিক সহায়তা কিছুটা হলেও পরিবারের মানুষগুলোর কষ্ট লাঘব হবে। তাই জীবনের ঝুঁকি না নিয়ে মাক্স পরিধানসহ সামাজিক দুরত্ব বজায় রেখে সকলকে ঈদ উৎযাপনের আহ্বান জানান এফবিসিসিআই পরিচালক। এসময় প্রায় ২হাজার ৫শত জন শ্রমিকদের মাঝে প্রতি জনে ৩০০ টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই