তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের গরু দিলেন এমপি

নওগাঁয় আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের কোরবানীর গরু উপহার দিলেন এমপি হেলাল
[ভালুকা ডট কম : ২০ জুলাই]
নওগাঁর রাণীনগরে আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে ঈদুল আজহা উদযাপন উপলক্ষ্যে একটি কোরবানীর গরু উপহার দিয়েছেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সাংসদ আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল। মঙ্গলবার দুপুরে উপজেলার একডালা ইউনিয়নের চৌধুরী পুকুর আশ্রয়ন প্রকল্প প্রাঙ্গনে তিনি এই গরু হস্তান্তর করেন।

প্রথম ও দ্বিতীয় ফেজে উপজেলায় মোট ১২৩টি আশ্রয়ন প্রকল্পের ঘর বরাদ্দ পাওয়া গেছে। এর মধ্যে একডালা ইউনিয়নের ডাকাহার গ্রামের চৌধুরী পুকুর পাড় ও মালিপুকুর পাড়ে ৯১টি, কালিগ্রাম ইউনিয়নের সিলমাদার পুকুর পাড়ে ১১টি, কাশিমপুর ইউনিয়নে ১৩টি ও বড়গাছা ইউনিয়নে ৮টি ঘর নির্মাণ করা হয়েছে। এই ঘরগুলোতে বসবাসরত বাসিন্দারা যেন পরিবারের সকল সদস্যদের নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারে তার জন্য এমপি হেলাল নিজ উদ্যোগে ও উপজেলা আওয়ামীলীগের সার্বিক সহযোগিতায় এই গরু বিতরন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, একডালা ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলাম, কালীগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু প্রমুখ।

এসময় এমপি হেলাল বলেন মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর উপহার এই আশ্রয়ন প্রকল্প সারা বিশ্বে মডেল হিসেবে উজ্জ্বল দুষ্টান্তর স্থাপন করেছে। তারই সুবিধা পাচ্ছে আমার এলাকার গৃহহীনরা। তারা সেমিপাঁকা ঘরে সুখে বসবাস করছে। এছাড়াও তারা অন্যান্য সকল সুযোগ-সুবিধা পাচ্ছে। আমি আমাবাদি মাননীয় প্রধানমন্ত্রী আগামীতে আমার এলাকায় আরো ঘর বরাদ্দ দিয়ে গৃহহীনদের মাথা গোঁজার ঠাই করে দিবেন। আমরা সবাই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই