তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আশ্রয়ণ প্রকল্প পরিবারের মাঝে গোশত বিতরণ

ভালুকায় আশ্রয়ণ প্রকল্প পরিবারের মাঝে গোশত বিতরণ
[ভালুকা ডট কম : ২২ জুলাই]
মুজিব শতবর্ষ উপলক্ষে, আশ্রয়ণের অধিকার,শেখ হাসিনার উপহার এই প্রতিপাদ্য নিয়ে প্রকল্প বাস্তবায়নের মধ্য দিয়ে ভালুকায় আশ্রয়ণ প্রকল্পের ১৯৯টি পরিবারের মাঝে ঈদ-উল আযহা উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে কোরবানির দুটি গরুর গোশত বিতরণ করে ঈদের আনন্দ ভাগাভাগি করেছেন উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন।

বৃহস্পতিবার দুপুরে  উপজেলার রাংচাপড়া গ্রামে আশ্রয়ণ প্রকল্পের পরিবারের মাঝে  এসব গোশত বিতরণ করেন ইউএনও। এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাইনউদ্দিন উপস্থিত ছিলেন।
পরে উপজেলার ১১টি ইউনিয়নে ইউনিয়নে ২১টি স্থানে, ইউপি সদস্য, ইউনিয়ন ভূমি সহকারি ও গ্রাম পুলিশের মাধ্যমে উথুরা-৭টি,মেদুয়ারী-১৯টি,ভরাডোবা-১২টি,ধীতপুর-১২টি,বিরুনীয়া-১১টি ,ভালুকা-১৫টি, মল্লিকবাড়ী-১১টি,ডাকাতিয়া-১৩টি,কাচিনা-৩০টি,হবিরবাড়ী-৩৯টি,রাজৈ-৩০টি মোট ১৯৯টি গৃহহীন পরিবারের মাঝে গোশত বিতরণ করা হয়েছে।

ভালুকা উপজেলার আশ্রয়ণ প্রকল্পের উপকার ভোগীর কয়েকজন বলেন  তারা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ, তাদের জমি ও বাড়ি ছিল না। ‘কিন্তু শেখ মুজিবুর রহমানের মেয়ে তাদের জমি, বাড়ি, সবকিছু দিয়েছে। তারা প্রধানমন্ত্রীর দীর্ঘ ও সুস্থ জীবন যাপন কামনা করেন।কুরবানীর গোশত পেয়ে হাসি ফুঁটে উঠে আশ্রয়ণে থাকা পরিবারের প্রতিটি সদস্যদের মুখে।

এ বিষয়ে ভালুকা উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন বলেন,  আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার” মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার এই আশ্রয়ণ প্রকল্প। সমাজের অসহায় প্রতিবন্ধী, ভূমিহীন ও গৃহহীন মানুষ পেয়েছে এই স্বপ্নের ঠিকানা। ‘আত্মত্যাগ ও মানবতার কল্যাণে উদযাপন হোক পবিত্র ঈদ-উল-আযহা। বৈশ্বিক এই দুর্যোগের সময় অনেকই খুব কষ্টে আছে। আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত নিম্ন আয়ের মানুষদের সাথে একটু ঈদ আনন্দ ভাগাভাগি করতে পেরে খুব ভালো লাগছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই