তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরার ১৬ জেলেকে উদ্ধার করেছে কোস্ট গার্ড

মনপুরার মেঘনায় ডুবে যাওয়া মাছধরা ট্রলারসহ ১৬ জেলেকে উদ্ধার করেছে কোস্ট গার্ড
[ভালুকা ডট কম : ২৪ জুলাই]
ভোলার মনপুরায় মেঘনা নদীতে ডুবে যাওয়া মাছধরা ট্রলারসহ ১৬ জেলেকে উদ্ধার করেছে কোস্ট গার্ড। উপজেলার চর নিজাম সংলগ্ন মেঘনা নদীতে মাছ ধরতে গেলে ডুবে যায় ট্রলারটি। খবর পেয়ে মনপুরা কোস্ট গার্ড কন্টিনজেন্ট কমান্ডার এরফানুল হক শাওন’র নের্তৃত্বে মেঘনা নদীতে উদ্ধার অভিযান চালানো হয়।

শনিবার (২৪ জুলাই) সকাল থেকে অভিযান চালিয়ে দুপুর দেড়টায় উপজেলার বিচ্ছিন্ন চর পিয়ালের দক্ষিণ পার্শের মেঘনা নদীতে ভাসমান অবস্থায় এসব জেলেদের উদ্ধার করা হয়।উদ্ধার করা মাছধরা ট্রলারটি চরফ্যাশন উপজেলার সামরাজ ইউনিয়নের আবুল হোসেন মাঝির ট্রলার বলে জানিয়েছে কোস্টগার্ড। তবে উদ্ধারকৃত সব জেলেরা অক্ষত রয়েছেন।

এব্যাপারে মনপুরা কোস্ট গার্ডের কন্টিনজেন্ট কমান্ডার এরফানুল হক শাওন জানান, মাছধরা ট্রলারটি ভোররাতের দিকে মেঘনায় ডুবে যায়। দূর্ঘটনার খবর পেয়ে আমরা উদ্ধার অভিযান পরিচালনা করি। উত্তাল মেঘনায় বহু খোজাখুঁজির পর উপজেলার দূর্গম চর পিয়ালের দক্ষিণ পাশের মেঘনা নদী থেকে ১৬ জেলেসহ ট্রলারটি উদ্ধার করতে সক্ষম হই। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই