তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নিয়ামতপুরে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের দায়ে বৃদ্ধ গ্রেফতার

নওগাঁর নিয়ামতপুরে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের দায়ে ৫০বছরের বৃদ্ধ গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]
নওগাঁর নিয়ামতপুরে ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থী দলবদ্ধ ধর্ষণের ঘটনায় অভিযুক্ত তিন জনের মধ্যে এক জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। রবিবার সন্ধ্যায় নিয়ামতপুর উপজেলার বান্দইল আম বাগানের পাশের একটি বাড়িতে অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনার মূল আাসামী উপজেলার বান্দইল গ্রামের মৃত তায়েজ উদ্দিনের ছেলে আনারুল ইসলাম (৫০) কে গ্রেফতার করেছে পুলিশ।

এজাহার সূত্রে জানা যায়, শনিবার বিকালে শিবপুর বেলহট্টি গ্রামে বড় বোনের বাড়ি থেকে নিজ বাড়ির ফেরার জন্য বিকালে ভ্যান যোগে রওনা হয় ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। ভ্যান চালক কৌশলে তাকে সন্ধ্যার পর নিয়ামতপুর উপজেলা ৬নং ইউনিয়নের বান্দইল নামক স্থানে আম বাগানে নিয়ে দলবেঁধে ধর্ষণ করে। পরে বিষয়টি মেয়ে তার পরিবারকে জানালে মেয়ের পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলা দায়ের করা হয়।

সত্যতা নিশ্চিত করে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির বলেন, এ বিষয়ে থানায় তিন জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার বিবরণ অনুসারে রবিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে এক আসামিকে আটক করা হয়েছে। অভিযুক্ত অপর দুই পলাতক রয়েছে। তাদেরকে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই