তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর পৌর বাজারে মদ কেনা-বেচা, আটক ৩

নওগাঁর পৌর বাজারে মদ কেনা-বেচা,র‌্যাবের হাতে আটক ৩
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]
নওগাঁয় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ বাংলা মদসহ ৩জনকে আটক করা হয়েছে। সোমবার দুপুরে নওগাঁ পৌর চাল বাজারের সামনে পৌর মার্কেটের দ্বিতীয় তলার একটি কক্ষে অভিযান চালিয়ে ৫৯লিটার বাংলামদ ও বিক্রয়ের নয় হাজার পাঁচশত ছিয়াশট্টি টাকা সহ তিনজনকে আটক করা হয়।

র‌্যাব সূত্রে জানা যায়,  গোপন সংবাদের (গোয়েন্দা তথ্যের) ভিত্তিতে নওগাঁ শহরের চাল বাজারের পৌর মার্কেটে দীর্ঘ দিন যাবৎ বাংলা মদ কেনা-বেচা হয়। এমন তথ্য পেয়ে র‌্যাব-৫ জয়পুহাট এর স্পেশাল অভিযানিক টিম ঘটনাস্থলে অভিযান চালিয়ে দুইজন বাংলা বিক্রেতা সহ মদ কিনতে আসা এক জনকে হাতেনাতে আটক করে।

আটককৃতরা হলেন, মদ ব্যবসায়ী নওগাঁ সদর উপজেলার দুর্গাপুর গ্রামের মৃত শিরিশ চন্দ্র বিশ্বাস এর ছেলে সুবীর চন্দ্র বিশ্বাস (৬৫), শহরের বনানী পাড়ার আহম্মেদ আলীর ছেলে ফিরোজ হোসেন (২৬) এবং  বাংলা মদ কিনতে আসা শহরের খাস-নওগাঁ মহল্লার মৃত ওমর আলীর ছেলে জয়নাল হোসেন (৪৫)।

এ বিষয়ে র‌্যাব-৫এর লেঃ কমান্ডার রুহ-ফি তাহমিন তৌকির বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁর পৌর মাকের্টে অভিযান চালিয়ে ৫৯লিটার বাংলা মদ, বিক্রয়ের নয় হাজার পাঁচশত ছিয়াশট্টি টাকা জব্দসহ দুইজন বাংলা মদ ব্যবসায়ী ও একজন মদ ক্রেতাকে আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই