তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু

রায়গঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]
রায়গঞ্জে পুকুরের পানিতে ডুবে রুবাইয়া (১১) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার বেলা ৩টার দিকে উপজেলার ধানঘরা ইউনিয়নের তেলিজানা গ্রামে। রুবাইয়া উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের দেবরাজপুর গ্রামের মৃত আব্দুল লতিফের মেয়ে।

রুবাইয়ার মামা কামরুল ইসলাম বাবু জানান ঈদ-ঊল আযহা উপলক্ষে রবিবার তেলিজানা গ্রামে তার বাড়ি বেড়াতে আসে রুবাইয়ার মা সহ পরিবারের অন্য সদস্যরা।  সোমবার দুপুর ২টার দিকে তার বাড়ির অদূরে একটি পুকুরে ওই পরিবারের অন্য ২ শিশুর সাথে রুবাইয়া গোসল করতে যায়। পুকুর পাড়ে ছোট ২ শিশুকে রেখে ওদের মধ্যে বড় শিশু মেয়েটি কাপড় আনতে বাড়িতে যায়। এর এক পর্যায়ে রুবাইয়া পানিতে নেমে হাবুডুবু খেতে থাকে। খবর পেয়ে বাড়ির লোকজন ছুটে আসে। ততক্ষনে সে তলিয়ে গেছে। পরে পুকুরে নেমে শিশু রুবাইয়াকে অচেতন অবস্থায় উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর চিকিৎসাধীন অবস্থায় বেলা ৩টার দিকে সে মারা যায় । এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই