তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে প্রেট্রোল ঢেলে আগুণ লাগানোর ঘটনায় অগ্নিদগ্ধ আর নেই

শ্রীপুরে প্রেট্রোল ঢেলে আগুণ লাগানোর ঘটনায় অগ্নিদগ্ধ আরিফ আর নেই
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
গাজীপুরের শ্রীপুরে গ্যাস সিলিন্ডারের মূল্য নির্ধারণ নিয়ে বাক বিতন্ডায় দোকানে হামলা এবং দোকান মালিকের গায়ে প্রেট্রোল ঢেলে আগুণ লাগিয়ে হত্যা চেষ্টার ঘটনায় চারদিন চিকিৎসাধীন থাকার পর অগ্নিদগ্ধ আরিফ হোসেন (২৪) মারা গেছে। সোমবার (২৬ জুলাই) দিবাগত রাত সাড়ে ১১ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহতের ভাই সাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত আরিফ উপজেলার তেলিহাটি ইউনিয়নের উদয় খালি গ্রামের জজ মিয়ার ছেলে।

অভিযুক্ত আসামীরা হলেন তেলিহাটি গ্রামের ফালু সরকারের ছেলে তোফাজ্জল সরকার, তার ভাই মোফাজ্জল সরকার এবং তাইজু সরকারসহ তাদের অজ্ঞাত ১০/১২ জন সহযোগী। এসময় তারা দোকানের ক্যাশ বাক্সের ড্রয়ার ভেঙ্গে নগদ ৯ লাখ ২০ হাজার টাকা লুটে নেয় বলে তিনি দাবী করেন।

শ্রীপুর ইন্সপেক্টর (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া মামলার বরাত দিয়ে জানান, বৃহস্পতিবার (২২ জুলাই) রাত ৯টায় উপজেলার তেলিহাটি ইউনিয়নের চৌরাস্তায় (তেলিহাটি মোড়) ভাই ভাই ট্রেডার্স থেকে একটি গ্যাস সিলিন্ডার ক্রয় করেন তোফাজ্জল সরকার। গ্যাস সিলিন্ডারের মূল্য নির্ধারণ নিয়ে দোকান মালিক মোজাম্মেলের সাথে তোফাজ্জলের বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে তারা মারামারি শুরু করে। খবর পেয়ে তোফাজ্জলের ভাই মোফাজ্জল সরকার ও তাইজু সরকার এসে দোকানে হামলা করে এবং প্রেট্রোল ঢেলে আগুণ লাগিয়ে হত্যার চেষ্টা করে। এসময় দোকান মালিক ও তার তিন ভাই অগ্নিদগ্ধ হয়। এ ঘটনায় দোকান মালিক মোজাম্মেল হোসেনের ভাই তোফাজ্জল হোসেন বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০/১২ জনকে অভিযুক্ত করে শুক্রবার (২৩ জুলাই) সকালে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন ।আহতরা হলেন উপজেলার তেলিহাটি ইউনিয়নের উদয় খালি গ্রামের জজ মিয়া, তার ছেলে মোফাজ্জল হোসেন, সাখাওয়াত হোসেন এবং সজিব। আহতদেরকে শ্রীপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

অভিযুক্ত তোফাজ্জল সরকার বলেন, আমার ছেলে গ্যাস সিলিন্ডার নিয়ে ৯০০ টাকা দাম দেয়। আমি সন্ধ্যায় তেলিহাটি চৌরাস্তা যাওয়ার পর দোকান মালিক মোজাম্মেল আমার কাছে এক হাজার ৫০ টাকা দাবী করে। এ নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা আমাকে মারধোর করে। তারা নিজেরা দোকানের মালামাল ভাঙচুর করে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে আমাদের নামে মিথ্যা অভিযোগ এনে মামলা দায়ের করেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই