তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে ঋণের টাকার জন্য দুগ্ধপোষ্য শিশুর মা গ্রেপ্তার

শ্রীপুরে পরিশোধিত ঋণের টাকার জন্য দুগ্ধপোষ্য শিশুর মা গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
গাজীপুরের শ্রীপুরে দুগ্ধপোষ্য ৬ মাসের শিশুর মা’কে গ্রেপ্তার করেছে পুলিশ। একটি বেসরকারি সংস্থার ঋণের টাকা পরিশোধ সংক্রান্ত বিষয়ে সোমবার বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে শ্রীপুর থানা পুুলিশ। শাহনাজ পারভীন নামে ওই গৃহবধূ শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের বারতোপা গ্রামের নূরুল আমীনের স্ত্রী।

গৃহবধূর স্বামী নুরুল আমীন বলেন, টিএমএসএস (ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ) নামের ওই বেসরকারি সংস্থা (এনজিও) থেকে ব্যবসায়িক ও সাংসারিক প্রয়োজনে তার স্ত্রী শাহনাজ পারভীন ২০১৭ সালে এক লাখ টাকা ঋণ উত্তোলন করেন। নিয়মিত ঋণের কিস্তি পরিশোধ করে আসছিলেন। শেষ দিকে দুটি কিস্ত পরিশোধে ব্যার্থ হন। পরে কর্মীদের চাপে ওই দুটি কিস্তিও পরিশোধ করেন এবং ঋণদাতা সংস্থা থেকে না দাবী প্রত্যয়ন গ্রহণ করেন। কিন্তু সংস্থাটির মামলার বিষয়ে আমরা কিছুই জানি না। আমাদেরকে কেউ কোনো কোনো কাগজপত্র দেয়নি বা অবহিত করেনি। অথচ সোমবার (২৬ জুলাই) বিকেলে পুলিশ এসে তাঁর স্ত্রী শাহনাজ পারভীনকে গ্রেপ্তার করে নিয়ে যায়। তার দুগ্ধপোষ্য একটি শিশু সন্তান রয়েছে।

এ বিষয়ে টিএমএসএস শ্রীপুর-১ শাখার ব্যবস্থাপক আব্দুল আলীম জানান, শাহনাজ পারভীন নামে তাদের কোনো সদস্য নেই। তবে অনেক আগে ছিল। তিনি এ শাখায় যোগদানের পর এ নামের কোনো সদস্যের বিরুদ্ধে মামলা হয়নি।

শ্রীপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া জানান, আদালতের পরোয়ানা থাকায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার সকালে তাকে আদালতে পাঠালে দুপুরের দিকে বিজ্ঞ আদালত তাকে জামিন দিয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই