তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে অগ্নিকান্ড,৭ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন

নান্দাইলে ফুড বেকারীতে অগ্নিকান্ড,৭ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের ঝাউগড়া গ্রামে অবস্থিত জাহিদ ফুড বেকারী ঘর অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে গেছে। এতে করে জাহিদ ফুড বেকারীর প্রায় ৭ লক্ষাধিক টাকার মালামাল ক্ষতি সাধন হয়েছে।

জানাগেছে, সোমবার ভোর রাত আনুমানিক সাড়ে ৪ ঘটিকায় উক্ত অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে অগ্নিকান্ডের কোন সূত্রপাত জানা যায়নি। এ ঘটনায় জাহিদ ফুড বেকারী মালিক মোস্তুফা জানান, রোববার দিবাগত রাত ১১টার দিকে বেকারীর ঘর বন্ধ করে বাড়িতে যাই। পরে ভোররাত সাড়ে ৪ ঘটিকার দিকে বেকারীতে আগুন লাগায় স্থানীয় লোকজনের চিৎকার শুনতে পাওয়া গেলে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করেও ব্যর্থ হই। তবে ততক্ষণে বেকারী সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। উক্ত অগ্নিকান্ডের ঘটনাটি বেকারীর ক্ষতিসাধনের জন্য এক ধরনের ষড়যন্ত্র হতে পারে বলে বেকারীর মালিক মোস্তফা জানান।#









 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই