তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেলো ৩শতাধিক পরিবার

নওগাঁয় প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেলো ৩শতাধিক পরিবার
[ভালুকা ডট কম : ২৯ জুলাই]
প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নওগাঁয় ৩৬০টি দু:স্থ্য ও নিম্ম আয়ের পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। দেশে করোনা ভাইরাস প্রতিরোধে চলমান কঠোর বিধি নিষেধে কর্মহীন হয়ে পড়া নিম্ম আয়ের ও দু:স্থ্য মানুষের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলা অডিটোরিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে এসব খাদ্য সহায়তা প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে এসব খাদ্য সহায়তা বিতরণ করেন জেলা প্রশাসক মো: হারুন-অর-রশীদ। খাদ্য সহায়তার মধ্যে ছিল জন প্রতি ১০কেজি চাল, ১কেজি ডাল, ১লিটার তেল, ১কেজি লবণ ও ১টি সাবান। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক শিহাব রায়হান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: রফিকুল ইসলাম রফিক, উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিন, জেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা কামরুল এহসান, সদর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মাহবুবুর রহমানসহ উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মো: হারুন-অর-রশীদ জানান ইতিমধ্যেই আমরা সমাজের বিভিন্ন শ্রেণি পেশার শ্রমিকদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছি। সরকারের পক্ষ থেকে সব সময়ই এই সব মানুষদের মাঝে আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম অব্যাহত রয়েছে। যতদিন না এই সংকট শিথিল হচ্ছে ততদিন এই কার্যক্রম অব্যাহত থাকবে। তাই যতটুকু সম্ভব সবাই ঘরে থেকে এই করোনা মহামারি প্রতিরোধের যুদ্ধে অংশগ্রহণ করি। শুধু সরকারই নয় সমাজে যারা বিত্তবান রয়েছেন তাদেরও সাধ্য মতো সহায়তা প্রদানের মনোভাব নিয়ে এই সব মানুষের পাশে দাঁড়ানোর জন্য তিনি আহ্বান জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই