তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে সেচের ড্রেন নির্মাণকে কেন্দ্র করে সংঘর্ষ,আহত ১২

রায়গঞ্জে সেচের ড্রেন নির্মাণকে কেন্দ্র করে সংঘর্ষ,আহত ১২
[ভালুকা ডট কম : ৩০ জুলাই]
রায়গঞ্জের পল্লীতে বিএডিসির সেচ প্রকল্পের ড্রেন নির্মাণে বাধা দেয়াকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষে অন্ততঃ ১২জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার দুপুরে উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের দাথিয়াদিগর গ্রামের মাঠে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দাথিয়াদিগর গ্রামের মাঠে বিএডিসির সেচ প্রকল্পের ড্রেন নির্মাণে পাইপ বসাতে যান ঐ গ্রামের হাজী জহুরুল ইসলামসহ সেচ কমিটির লোকজন। এসময় পাশ্ববর্তী সরাই হাজিপুর গ্রামের আব্দুল আলীম মেম্বারের লোকজন ড্রেন নির্মাণে বাধা দিলে উভয়পক্ষে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষে উভয় পক্ষে উভয় পক্ষে ১২জন আহত হয় এবং মেম্বারের লোকজন ড্রেনের ৮টি পাইপ ভেঙ্গে ফেলে। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর। এরা হলেন- হাজী জহুরুল ইসলাম (৭০), সুমন কুমার দত্ত (৩২), সেলিম (২৮), সুজন (৩০) ও  আব্দুল আলীম মেম্বার গ্রুপের আব্দুল কুদ্দুস (২৮)। 

এব্যাপারে সুমন দত্ত বাদী হয়ে আব্দুল আলীম, রুহুল আমীন, লিটন খান, আব্দুল মান্নান, আব্দুল কুদ্দুস, ফেরদৌস খান ও আবু হাশেমকে আসামী করে থানায় মামলা করেছেন। আসামীরা সবাই সরাই হাজীপুর গ্রামের বাসিন্দা।  থানার ওসি মোঃ শহীদুল ইসলাম এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলে জানান। #   



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই