তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে যুবক নিহত

শ্রীপুরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে যুবক নিহত
[ভালুকা ডট কম : ০১ আগস্ট]
গাজীপুরের শ্রীপুরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে যুবক পারভেজ (৩১) নিহত হয়েছেন। নিহত পারভেজ একই উপজেলার হয়দেবপুুর গ্রামের মৃত সিরাজ উদ্দিন কালুর ছেলে। শনিবার (৩১ জুলাই) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার আবাদার সাতচুঙ্গী এলাকায় এ ঘটনা ঘটে। র‌্যাব-১ এর সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার (এএসপি) মুশফিকুর রহমান তুষার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এএসপি মুশফিকুর রহমান তুষার জানান, ঘটনার সময় র‌্যাবের একটি টহল টীম ঘটনাস্থলের আশপাশে গেলে র‌্যাবের গাড়ী লক্ষ্য করে গুলি চালানো হয়। পরে র‌্যাবও পাল্টা গুলি চালালে ওই যুবক আহত হয়। এসময় তার অপর সঙ্গীরা পালিয়ে যায়। পরে তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। ঘটানস্থল থেকে ১ হাজার পিস ইয়াবা, একটি তাজা বুলেট পাওয়া গেছে। তার লাশ শ্রীপুর থানা পুুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। সে কমপক্ষে ২০টি মামলায় অভিযুক্ত।এ ব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, শ্রীপুর থানায় যুবকের বিরুদ্ধে মাদক, চাঁদাবাজিসহ সাতটি মামলা ও একাধিক ওয়ারেন্ট রয়েছে।

নিহতের শশুর আফাজ উদ্দিন জানান, ওই যুবক সপরিবারে একই উপজেলার জাহাঙ্গীরপুর গ্রামের শশুরবাড়িতে থাকত। সে বেশিরভাগ সময় বাড়িতে থাকত না। তারা লোকমুখে শোনেছেন ৩০ জুলাই রাতে তাকে গলদাপাড়া থেকে কে বা কারা ধরে নিয়ে গেছে। এরপর র‌্যাবের হাতে বন্দুকযুদ্ধে নিহতের খবর পান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই