তারিখ : ০৪ ডিসেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে মাদরাসা ছাত্রীর বাল্যবিয়ে সম্পন্ন

সখীপুরে মাদরাসা ছাত্রীর বাল্যবিয়ে সম্পন্ন
[ভালুকা ডট কম : ০৪ আগস্ট]
সখীপুরে ৯ শ্রেণি পড়ুয়া এক মাদরাসা ছাত্রীর বাল্যবিয়ে হয়েছে। মঙ্গলবার বিকেলে ওই ছাত্রীর বাল্যবিয়ে সম্পন্ন হয়। বাল্যবিয়ের শিকার মারুফা আক্তার উপজেলার গোবরচাকা গ্রামের আবুল হোসেনের মেয়ে।

জানা যায়, মারুফার সাথে সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের সীমান্ত এলাকা হেংগারচালা গ্রামের জয়েন উদ্দিনের ছেলে প্রবাসী সম্রাট আলীর সাথে বিয়ে ঠিক হয়। পরে প্রশাসনের ভয়ে ঘাটাইল উপজেলার ধলাপাড়া এলাকায় ছেলের এক আত্মীয় বাড়িতে বাল্যবিয়ে সম্পন্ন হয়।

এ বিষয়ে গোবরচাকা ফুলবাগ দাখিল মাদরাসার সুপার আরিফুল ইসলাম বলেন, মারুফা অত্র মাদরাসার ৯ শ্রেণির ছাত্রী। সে মানবিক বিভাগ থেকে রেজিস্টেশন করেছে।এ বিষয়ে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম কাজী বাদল বলেন, একটি বিয়ে কাবিন করতে হবে এমন ফোন পাই। পরে মেয়ের জন্মনিবন্ধন খুঁজে দেখি বয়স হয়নি। ফলে কাবিন না করে ফিরে এসেছি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম বিদ্যুত বলেন, বাল্যবিয়ের বিষয়টি জানা নেই। এই ধরণের বিয়েতে কাউকে জানানো হয় না। এর জন্য অভিভাবকরা দায়ী।উপজেলা নির্বাহী অফিসার চিত্রা শিকারী বলেন, বাল্যবিয়ে একটি অপরাধ। বিষয়টি খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই