তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কারখানা পরিদর্শন করলেন মহা-পুলিশ পরিদর্শক শফিকুল

এস কিউ পোশাক কারখানা পরিদর্শন করলেন শিল্প পুলিশের অতিরিক্ত মহা-পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম
[ভালুকা ডট কম : ০৬ আগস্ট]
সকলকে কোভিড-১৯ এর টিকা নেওয়ার আহবান জানিয়ে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে দায়িত্ব পালনের আহবান জানিয়েছেন শিল্প পুলিশের অতিরিক্ত মহা-পুলিশ পরিদর্শক (এডিশনাল আইজিপি) শফিকুল ইসলাম। বৃহষ্পতিবার (৫ আগস্ট) বিকেল সাড়ে পাঁচটায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের সীমান্তবর্তী জামিরদিয়া এলাকায় রপ্তানীকারক পোশাক শিল্প গ্রুপ এস কিউ সেলসিয়াস লিমিটেডের এস কিউ স্টেশন পরিদর্শনকালে এ কথা বলেন।

অতিরিক্ত আইজিপি এসময় এসকিউ স্টেশনের বিভিন্ন ইউনিট ঘুরে দেখেন এবং উৎপাদিত বস্ত্র পণ্যের বৈশ্বিক বাজারের খোঁজ খবর নেন। পরে এসকিউ স্টেশনের মিলনায়তনে করোনা সচেতনতা বাড়াতে শ্রমিক-কর্মচারীদের মধ্যে আনুষ্ঠানিকভাবে বিনামূল্যে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ কর্মসুচীর উদ্বোধন করেন। এসময় তিনি কর্মরত শ্রমিক-কর্মচারীদের পরিবারের খোঁজ-খবর নেন।তাঁর সফর সঙ্গী ছিলেন শিল্প পুলিশের অতিরিক্ত উপ-মহা পুলিশ পরিদর্শক (এডিশনাল ডিআইজিপি) এ কে এম আওলাদ হোসেন, শিল্প পুলিশের পুলিশ সুপার (এসপি) মিজানুর রহমানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ।

অতিরিক্ত আইজিপির সাথে ভার্চুয়াল সভায় কথা বলেত গিয়ে এস কিউ গ্রুপের চীফ পিপল অফিসার ওয়ারিসুল আবিদ বলেন, কারখানাটি বিশ্বে ১০টির মধ্যে অন্যতম একটি। গ্রীন ক্যাম্পাস হিসেবে সন্তোষ প্রকাশ করে অতিরিক্ত আইজিপি বলেন, কারখানার অভ্যন্তরীন পরিবেশ যে কাউকে মুগ্ধ করবে।

পরিদর্শনের সময় কারখানার অ্যাডভাইজর ও অবসরপ্রাপ্ত উপ-মহা পুলিশ পরিদর্শক (ডিআইজি) আবু মুছা মোহাম্মদ ফখরুল ইসলাম, এস কিউ গ্রুপের মহা-ব্যবস্থাপক (প্রশাসন) এফ এম নিয়াজ এলাহী খান, হেড অব স্টেশন শাহরিয়াত হোসাইন, এস কিউ ইউনিট-২ এর মহা-ব্যবস্থাপক (অপারেশন) তাজ উদ্দিন আহমেদ তুষার, মহা-ব্যবস্থাপক (পিটুপি) রিপন মিয়া প্রমূখ কারখানার বিভিন্ন বিভাগের খুঁটিনাটি বিষয় অবহিত ও ঘুরিয়ে দেখান।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই