তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে সাংবাদিকদের সাথে সাবেক চেয়ারম্যানের মত বিনিময়

কালিয়াকৈরে সাংবাদিকদের সাথে সাবেক চেয়ারম্যানের মত বিনিময়
[ভালুকা ডট কম : ০৭ আগস্ট]
গাজীপুরের কালিয়াকৈরের আটাবহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মজিবর রহমান সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। শনিবার তার বাসায় মতবিনিময় সভায় তিনি বলেন তাকে ভুমি দস্যুবলে উলেস্নখ করে বিভিন্ন পত্রিকায় মিথ্যা সংবাদ ছাপা হয়েছে।

তিনি উলেস্নখ করেন,পত্রিকায় সংবাদ ছাপার আগে তার সাথে কথা বলে সংবাদ প্রকাশ করা প্রয়োজন ছিল। সংবাদে প্রকাশ করা হয়েছে তিনি সন্ত্রাসী বাহিনী নিয়ে দোকান ভাংচুর ও লুট করে এবং ভুয়া কাগজপত্র তৈরি করে জমি দখলের চেষ্টা করেছেন। ঘটনটি সঠিক নয় বলে তিনি উলেস্নখ করেন। প্রকৃত পক্ষে তিনি ওই জমি প্রকৃত মালিকের কাছ থেকেই বৈধ দলিলের মাধ্যমেই মালিক হয়েছেন। তার নামে খাজনা খারিজসহ জমির সকল প্রকার বৈধ প্রমানাদি রয়েছে।

তিনি উলেস্নখ করেন তার নির্বচনী প্রতি পক্ষরা তার বিরোধী লোকদের ইন্ধন দিয়ে তাকে হেয় করার জন্য ইর্ষান্নিত হয়ে সাংবাদকিদের দিয়ে এমন সংবাদ ছাপিয়েছে। এভাবে সংবাদ প্রকাশ করা ঠিক হয়নি। সামনে নির্বাচন আমার নামে মিথ্যা অপবাদ দিয়ে সামাজিক ভাবে হেয় করার জন্যই আমার প্রতিপক্ষরা সাংবাদিকদের দিয়ে এমন বানোয়াট সংবাদ প্রকাশ করেছে। তিনি সংবাদের নিন্দা জানান।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই