তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে গাজী ছামান উদ্দিনের মৃত্যু বার্ষিকী পালিত

বীর মুক্তিযোদ্ধা গাজী ছামান উদ্দিনের কালিয়াকৈরে ১১তম মৃত্যু বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ১৩ আগস্ট]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড় কাঞ্চনপুর এলাকায় শুক্রবার দুপুরে বীর মুক্তিযোদ্ধা ও উপজেলার আওয়ামীলীগের সাবেক সভাপতি গাজী ছামান উদ্দিনের ১১ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। তাঁর নিজ গ্রামের বাড়িতে তাঁর নামে মিলাদ,দোয়া কুরআন তেলাওয়াত করা হয়েছে। তার পুত্র ও বর্তমানে কালিয়াকৈর উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম তাঁর বাবার জন্য এ দোয়া মাহফিলের আযোজন করেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী, আকবর আলী গাজীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, সেলিম আজাদ গাজীপুর যুবলীগের যুগ্ম আহবায়ক, সিকদার জহিরম্নল ইসলাম জয় কালিয়াকৈর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, রফিকুল ইসলাম তুষার সাবেক পৌর আওয়ামীলীগের সুগ্ম আহবায়ক সহ এলাকাবাসী ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বলেন,আমার বাবা দলকে ভালবেসে সারাজীবন মানুষের জন্য কাজ করেছে। আমিও বাবার মত দলের জন্য দেশের জন্য কাজ করে যাব।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই