তারিখ : ২২ অক্টোবর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোর জেলা বিএনপি কার্যালয়ে সন্ত্রাসী হামলা

যশোর জেলা বিএনপি কার্যালয়ে সন্ত্রাসী হামলা
[ভালুকা ডট কম : ১৭ আগস্ট]
যশোর জেলা বিএনপি কার্যালয়ে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে একদল সন্ত্রাসী আজ দুপুর সাড়ে বারোটার দিকে লালদিঘী পাড়স্থ পার্টি অফিসে হামলা চালায়। তাদের হাতে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য গোলাম রেজা দুলু ছুরিকাহত হয়েছেন। পরে হামলাকারীরা পার্টি অফিসে ভাংচুর ও নেতাকর্মীদের মারপিট করে। এতে অন্তত ১০জন নেতাকর্মী আহত ও বেশ কিছু মোটরসাইকেল ক্ষতিগ্রস্থ হয়েছে বলে দাবি করা হয়েছে।

জেলা বিএনপির যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকন জানান, সকালে তারা প্রতিদিনের মতই পার্টি অফিসে বসে নেতাকর্মীদের সাথে কথা বলছিলেন। তার কিছু সময় আগে জেলা ছাত্রদলের পক্ষথেকে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠান শেষ হওয়া মাত্রই  একদল সন্ত্রাসী পার্টি অফিসে এসে ভাংচুর শুরু করে। তাদেরকে বাধা দিলে আরও ক্ষিপ্ত হয়ে ওঠে।এসময় তারা গোলাম রেজা দুলুকে ছুরিকাঘাত করে।

এসময় দেলোয়ার হোসেন খোকনের  বুকেও লাথি মারে বলে জানান তিনি। পরে তারা অফিসের বিভিন্ন রুমের আসবাবপত্র, টেলিভিশন, কম্পিউটার, প্রিন্টার,ল্যাপটপ চেয়ার টেবিল ভাংচুর করে। অফিসের বাইরে থাকা বেশ কিছু মোটর সাইকেলও ভাংচুর করে তারা। সবশেষে নানা ধরনের হুমকি ধামকি দিয়ে চলে যায়। আহত গোলাম রেজা দুলুকে উদ্ধার করে নেতাকর্মীরা হাসপাতালে ভর্তি করে। এ ঘটনার সাথে জড়িততের আটকের দাবি জানিয়েছে বিএনপি।

এ বিষয়ে জেলা ছাত্রদলের  সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি বলেন,সন্ত্রাসীরা বঙ্গবাজারের পাশের রাস্তাদিয়ে বিএনপি অফিসে এসে তান্ডব চালায় পরে দলবেধে মাইকপট্টি হয়ে বেরিয়ে যায়। এ ঘটনায় তাদের একাধিক নেতাকর্মী আহত হয়েছেন ও  বেশকিছু মোটরসাইকেল ক্ষতিগ্রস্থ হয়েছে বলে তিনি দাবি করেন।

যশোর জেলা বিএনপি কার্যালয়ে সন্ত্রাসী হামলা, দুলু ছুরিকাঘাত এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম জানান, ঘটনার সংবাদ পেয়ে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে হাজির হয়। বিষয়টি নিয়ে তারা তদন্ত করছেন বলে জানান, তাজুল ইসলাম।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই