তারিখ : ২৪ অক্টোবর ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে স্বেচ্ছাসেবকদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

তজুমদ্দিনে স্বেচ্ছাসেবকদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
ভোলার তজুমদ্দিন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ আগষ্ট) উপজেলা স্বেচ্ছাসেবকদলের আয়োজনে সকালে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসূচি শুরু করেন নেতাকর্মিরা। পরে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মিদের নিয়ে বিকালে কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি (ভারপ্রাপ্ত) মহসিন মহাজনের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ভোলা জেলা স্বেচ্ছাসেবকলের সহ-সাধারণ সম্পাদক মোঃ শামছুদ্দিন আহাম্মেদ, উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা ও দৈনিক দিনকাল প্রতিনিধি হেলাল উদ্দিন লিটন, স্বেচ্ছাসেবকদল নেতা সালাউদ্দিন কাজল হাওলাদার, কাজী আলাউদ্দিন, কামাল হোসেন মোল্লা, জামাল সিকদার, মিজান মহাজন, মোঃ নান্নু মিয়া, বাচ্চু কাজী, আব্দুল খালেক বাবলু, মিজান পিটার, মোঃ নুরুদ্দিন, মোঃ শিবির, ইসলাম, জসিম উদ্দিন, ওমর ফারুক, লিটন পাটওয়ারী, নয়ন, নুরুদ্দিন, সোহেল হাওলাদরসহ উপজেলা যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগরের নব-গঠিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ জিয়াউর রহমানের কবর জিয়ারত করতে গেলে বিনা উসকানিতে পুলিশের হামলা ও পরবর্তীতে মামলা দায়েরের তীব্র নিন্দা জানিয়ে দ্রুত সময়ে পুলিশের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান আলোচনায় অংশ নেয়া নেতারা।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই