তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে পত্রিকা এজেন্ট হরিপদ বণিকের মৃত্যু

কালিয়াকৈরে পত্রিকা এজেন্ট হরিপদ বণিকের মৃত্যু
[ভালুকা ডট কম : ২২ আগস্ট]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার একমাত্র পত্রিকা এজেন্ট শ্রী হরিপদ বণিক ওরফে পাগলা (৬০) মৃত্যু বরণ করেছেন। রবিবার ভোরে উপজেলার সূত্রাপুর গ্রামের নিজ বাড়িতে হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।

নিহত হরিপদ বণিক উপজেলার সুত্রাপুর গ্রামের মৃত কালিপদ বণিকের পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী দুই পুত্র ও এক কন্যা সন্ত্মানসহ অসংখ্য গ্রণগ্রাহী রেখে গেছেন। তার পিতা মৃত কালিপদ বণিক ছিলেন কালিয়াকৈর উপজেলার একমাত্র পত্রিকা এজেন্ট। পিতার মৃত্যুর পর হরিপদ বণিক দীর্ঘ চলিস্নশ বছর যাবৎ পিতার রেখে যাওয়া পত্রিকা এজেন্ট(বণিক ষ্টোর) সততার সাথে পরিচালনা করে আসছিলেন।

তার মৃত্যুতে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আকম মোজাম্মেল হক এমপি,কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মুরাদ কবীর,কালিয়াকৈর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম রাসেল, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আরিফ হোসেন খোকন ও সাধারণ সম্পাদক আব্দুল আলীম অভি,মোঃ আব্দুল মান্নান (দৈনিক ইনকিলাব)  বাংলাদেশ মানবাধিকার বাস্ত্মবায়ন সংসস্থা কালিয়াকৈর শাখার সভাপতি মোঃ শাহজাহান মিয়া ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন হান্নান গভীর শোক প্রকাশ করেছেন।

তার বড় পুত্র তুষার বণিক জানান, তার পিতা হরিপদ বণিক দীর্ঘদিন যাবৎ হৃদরোগ ও উচ্চ রক্তপাত জনিত রোগে ভোগ ছিলেন। রবিবার ভোর রাতে তিনি হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। পিতার অবর্তমানে তুষার বণিক সুষ্ঠুভাবে পত্রিকা এজেন্ট (বণিক ষ্টোর) পরিচালনার জন্য সকলের সহযোগিত কামনা করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই