তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় অপরাজিতা নারীদের নিয়ে মতবিনিময় সভা

নওগাঁয় অপরাজিতা নারীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২২ আগস্ট]
নওগাঁয় অপরাজিতা-নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্প ফেইজ-৩ বিষয় ভিত্তিক অভিজ্ঞদের/বিশেষজ্ঞদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

নারীদের রাজনৈতিক দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে সুইস এজেন্স ফর ডেভেলপমেন্ট এন্ড কো-অপরাশেন (এসডিসি) এর আর্থিক সহায়তায় হেলভেটাস সুইস ইন্টারকোঅপারেশন এর সমন্বয়ে খাঁন ফাউন্ডেশন নওগাঁ জেলার নওগাঁ সদর, বদলগাছী ও রাণীনগর উপজেলার ২৮টি ইউনিয়ন পরিষদকে নিয়ে অপরাজিতা-নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পটি বাস্তবায়ন করছে। খান ফাউন্ডেশন এই মতবিনিময় সভার আয়োজন করে।

রবিবার সদর উপজেলা পরিষদ সভা কক্ষে খাঁন ফাউন্ডেশনের জেলা প্রোগ্রাম অফিসার নুরুজ্জামান বুলবুলের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মো: শরিফুল ইসলাম খাঁন।

এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ইলিয়াছ তুহিন রেজা, যুব উন্নয়ন কর্মকর্তা মাহমুদ আক্তার, জেলা যুব মহিলালীগের সভাপতি পারভিন আকতার, খাঁন ফাউন্ডেশনের জেলা প্রোগ্রাম সমন্বয়কারী মাসুদুর রহমান, উপজেলা সমন্বয়কারী নিমাই সরকার প্রমুখ। সভায় অপরাজিতা ১৫জন নারী অংশগ্রহণ করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই