তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আ.লীগ নেতা শোক পালন করেছে নৌকা ভ্রমণ করে

নৌকার মাঝি হয়ে ২১আগস্ট গ্রেনেড হামলা দিবস পালন না করে দলবল নিয়ে নৌকা ভ্রমণ করলেন চেয়ারম্যান টুলু
[ভালুকা ডট কম : ২২ আগস্ট]
শনিবার বাংলাদেশ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন ২১আগষ্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে সারাদেশে শোক ও স্বরণ সভা নানা কর্মসূচি পালন করেছে। সারা দেশের ন্যায় নওগাঁর পার্শ্ববর্তি বগুড়ার আদমদীঘি উপজেলাতেও আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠন দিবসটি উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করে।

এই দিনে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা যখন শোক ও স্বরণ সভায় ব্যস্ত তখন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও সান্তাহার ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান এরশাদুল হক টুলু তার দলবল নিয়ে নৌকা ভ্রমণে মজা-মাস্তি করে ব্যস্ত সময় পার করলেন। এমন ঘটনায় উপজেলা আওয়ামী লীগের নেতা ও দলীয় চেয়ারম্যান হয়ে এমন গুরুত্বপূর্ন দিবসের কর্মসূচিতে উপস্থিত না থাকায় আওয়ামী লীগের নেতা কর্মীদের মাঝে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে। অনেকেই দলের প্রতি ও দলের প্রধানসহ অন্যান্য নেতার প্রতি তার ভালোবাসা নিয়ে প্রশ্ন তুলেছেন।

জানা যায়, ২০০৪সালের ২১আগস্ট ঢাকায় বঙ্গবন্ধু এভিনিউয়ে সন্ত্রাসী হামলায় নিহতদের স্মরণে আগস্ট মাসের ২১তারিখে সারা দেশেই আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে সকালে পতাকা অর্ধনমিত, জাতীয় ও কালো পতাকা উত্তোলন করা হয়। এরপর আলোচনা সভা ও দোয়া মাফিলের আয়োজন করা হয়। দিনটি উপলক্ষ্যে গত শনিবার দিনব্যাপী দলীয় অনুষ্ঠানে আদমদীঘি উপজেলার সকল নেতা কর্মী অংশগ্রহণ করলেও আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও সান্তাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এরশাদুল হক টুলুকে কোথায়ও দেখা যায়নি। বরং তিনি গৃহিত এইসব দলীয় কর্মসূচি পরিত্যাগ করে নৌকা ভ্রমণে বন্ধুদের সাথে আড্ডায় দিনটি উদযাপন করলেন। আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও দলের নির্বাচিত চেয়ারম্যান হয়ে এমন গুরুত্বপূর্ন দিনে দলীয় প্রোগ্রাম ছেড়ে নৌকা ভ্রমণে থাকা কতটা যুক্তিযুক্ত এ নিয়ে নেতাকর্মীদের মাঝে ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে।

আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান এরশাদুল হক টুলুর সাথে একাধিক বার মুঠোফোনে যোগাযোগ করলে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. শেখ  কুদরত-ই এলাহি কাজল বলেন, তিনি প্রোগ্রামে উপস্থিত ছিলেন না।বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু টুলুর দলীয় পদের বিষয়ে বলেন, আমি উনার সম্পর্কে জানি না। উনি দলের কোন কমিটিতে নেই। এখনো কমিটি হয়নি। আমার জানা মতে নৌকা প্রতিকের মনোনয়ন নিয়ে ইউনিয়ন নির্বাচন করেছেন। তবে বিষয়টি তদন্ত করে পরবর্তি পদক্ষেপ গ্রহণ করবো।#













 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই