তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রতিপক্ষের দেয়া বেড়া খুলে দিল পুলিশ

খবর প্রকাশের পর
ভালুকায় প্রতিপক্ষের দেয়া বেড়া খুলে দিল পুলিশ
[ভালুকা ডট কম : ২৬ আগস্ট]
“ভালুকায় প্রতিপক্ষের বেড়ায় অবরুদ্ধ অসহায় পরিবার” শিরোনামে ২৬ আগষ্ট বৃহস্পতিবার দৈনিক সংবাদ ও ভালুকা ডট কমে খবর প্রকাশ হলে ৪ দিন অবরুদ্ধ থাকার পর বৃহস্পতিবার বিকালে ভালুকা থানা পুলিশ ওই বেড়া কেটে খুলে দিয়েছে বলে জানিয়েছে ভূক্তভোগি পরিবার।

বৃহস্পতিবার বিকালে ভূক্তভোগি বিলকিছ আক্তার মোবাইল ফোনে জানান থানা থেকে পুলিশ গিয়ে বেড়া কেটে তার বাড়ীর সামনের রাস্তাটি উন্মুক্ত করে দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার এস আই মাহবুব। তিনি জানান অফিসার্স ইনচার্জ মাহমুদুল হাসানের নির্দেশে সঙ্গীয় ফোর্স ও চৌকিদারদের সহযোগিতায় বেড়া কেটে অবরুদ্ধ ওই পরিবারকে মুক্ত করেন। উল্লেখ্য উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের চাঁনপুর সিতারচর  গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে বাড়ীর সামনে বাঁশ ও কাঁটার বেড়া দিয়ে এক দরিদ্র অসহায় পরিবারকে অবরুদ্ধ করে রাখে প্রতিপক্ষরা।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই