তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ

কালিয়াকৈরে জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ৩০ আগস্ট]
গাজীপুরের কালিয়াকৈরে আটাবহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৬ তম শাহাদাত বার্ষিকী এবং ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।সোমবার (৩০আগস্ট) বিকালে উপজেলার গোসাত্রা ডাঃ জলিলুর রহমান উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় আটাবহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এম এ আলীমের সভাপতিত্বে, প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. মুরাদ কবির। গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক শিকদার মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আকবর আলি খান, আটাবহ ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মুজিবুর রহমান ইয়াসিন ,কালিয়াকৈর উপজেলার আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ভজ গোপাল দাস,উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান, আটাবহ ইউনিয়নের সাধারণ সম্পাদক কেএম ইব্রাহিম খালিদ, সাংগঠনিক সম্পাদক আশরাফুজ্জামান সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও প্রমুখ। এসময় স্থানীয় মসজিদের ইমাম দেশ এবং জাতির মঙ্গল কামনায় মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই