তারিখ : ০৪ ডিসেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন

নানা আয়োজনের মধ্যদিয়ে নওগাঁয় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন
[ভালুকা ডট কম : ৩০ আগস্ট]
নওগাঁয় ফেষ্টুন উড়ানোসহ নানা আয়োজনের মধ্যদিয়ে শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উদযাপন করা হলো। এছাড়াও আলোচনা সভা ও প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে শহরের কালীতলায় শ্রী শ্রী বুড়া কালীমাতা মন্দির প্রাঙ্গণে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে এই আলোচনা সভা ও প্রার্থনা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসনের সহযোগিতায় হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট নওগাঁ কার্যালয়ের আয়োজনে অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হারুন-অর-রশীদ। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া। এতে সভাপতিত্ব করেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট নওগাঁ কার্যালয়ের সহকারী প্রকল্প পরিচালক সাথী মজুমদার।

এসময় সভায় আরো বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উত্তম কুমার রায়, পূজা উদযাপন পরিষদ জেলা শাখার সভাপতি বাবু নির্মল কৃষ্ণ সাহা, সহ-সভাপতি রনজিত কুমার সরকার, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ জেলা শাখার আহ্বায়ক পীযূষ কুমার সরকার, পূজা মন্ডবের সভাপতি নিরোদ বরণ সাহা চন্দনসহ প্রমুখ। পরে ১৭টি মন্দিরে ২লাখ ৪৭হাজার টাকার চেক বিতরন ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়। প্রার্থনায় স্থানীয় হিন্দুধর্মাবলম্বী নারী-পুরুষরা অংশগ্রহণ করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ধর্ম বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই