তারিখ : ০৪ ডিসেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে অভিনব পন্থায় গাড়ী চুরি

ত্রিশালে অভিনব পন্থায় গাড়ী চুরি
[ভালুকা ডট কম : ৩০ আগস্ট]
ময়মনসিংহের ত্রিশালে প্রায়ই ঘটছে গাড়ী চুরির ঘটনা। এতে নিঃস্ব হয়ে পথে বসছে গাড়ি মালিক ও শ্রমিকরা। ভোগান্তির স্বীকার হচ্ছে কিস্তিতে নেওয়া গাড়ি ক্রেতাগণ। এ থেকে স্থায়ী প্রতিকার চায় চালক-শ্রমিকরা।

এ বিষয়ে চুরি যাওয়া গাড়ি মালিক মো. কাজল মিয়া বলেন, আমি একটি মিশোক (অটোরিক্সা) গাড়ী চুরির ৯দিন পূর্বে ময়মনসিংহ শহরের কালিবাড়ী রোডস্থ মেসার্স মাইশা মটরস শো-রুম থেকে কিস্তিতে ক্রয় করি। গাড়িটির মূল্য ১ লক্ষ ৪৫ হাজা টাকা নির্ধারণ করে ৫০ হাজার টাকা জামানত প্রদান করে গাড়িটি ক্রয় করি। গাড়ি রোডে নামানোর ৯দিনের মাথায় ত্রিশাল উপজেলা পরিষদের সামনে থেকে চুরি হয়ে যায়। এতে আমি সর্বস্ব হারিয়ে পথে বসার উপক্রম প্রায়। আমার অর্জিত সর্বস্ব দিয়ে ক্রয় করা এ গাড়িটি। আমার ভিটা বাড়ি ছাড়া আর কিছু নেই। গাড়িটি আমার চলার ও জীবিকার একমাত্র উৎস। এখন আমি কিস্তির টাকা কোথা থেকে দিবো তা নিয়ে দিশেহারা। কিস্তির টাকার জন্য প্রতিনিয়তই চাপ প্রয়োগ করে যাচ্ছে শো-রুম মালিক। আমি এ ঘটনায় ত্রিশাল থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

তদন্তকারী কর্মকর্তা ত্রিশাল থানার এসআই শফিকুল ইসলাম জানান, অভিযোগের ভিত্তিতে সিসি টিভি ফুটেজ সংগ্রহ করি। চুরির দিন গত ২২ আগস্ট সকালে প্রাইভেটকার থেকে চক্রের একজন নেমে গো-হাটা মোড়ে অবস্থানরত অটোরিক্সাটি ভাড়া করে উপজেলা পরিষদের সামনে পৌঁছায়। সেখানে আগে থেকেই চক্রের অন্য সদস্যরা উৎপেতে থাকে। উপজেলা পরিষদের সামনে পৌছানোর পর যাত্রী অটোরিক্সা চালককে মিথ্যা তথ্য দিয়ে রিক্সা থেকে দূরে পাঠায় এবং উৎপেতে থাকা চক্রের অন্য সদস্যদের সহযোগীতায় অটোরিক্সা নিয়ে অভিনবপন্থায় পালিয়ে যায়। প্রাইভেটকারের নাম্বারটি ভুয়া নাম্বার। এ ঘটনায় তদন্ত চলমান রয়েছে। আশা করছি খুবই দ্রুত চক্রটি ধরা পরবে।বার্তা প্রেরক
মোমিন তালুকদার
ত্রিশাল ,ময়মনসিংহ



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই