তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে আওয়ামীলীগ নেতার স্ত্রীর ইন্তেকাল

নান্দাইলে আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলামের স্ত্রীর ইন্তেকাল
[ভালুকা ডট কম : ৩১ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ও গাংগাইল ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক মো. রফিকুল ইসলামের স্ত্রী নাছিমা বেগম (৫৩) সোমবার রাতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে... রাজিউন)। ৩১ আগস্ট মঙ্গলবার সকালে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাযার পর পংকরহাটি গ্রামে কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

নামাজে জানাযায় নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইঁয়া, আওয়ামীলীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল মালেক চৌধুরী স্বপন সহ এলাকার সর্বস্তরের জনগন যোগদান করেন।

জানাযা পূর্ব সংক্ষিপ্ত আলোচনা করেন নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল কাইয়ুম বাবুল, সাংবাদিক এনামুল হক বাবুল, কাজী আতাউল করিম বাবুল ও মরহুমার ছোট ভাই মো. নামজুল হাসান ভূইঁয়া। উল্লেখ্য, মরহুমা নাছিমা বেগম বিগত এক বছর ধরে দুরারোগ্য ক্যান্সার রোগে আক্রান্ত ছিলেন। তাকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই