তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে মাওঃ মোস্তাক আহম্মেদের রোগ মুক্তি কামনায় দোয়া

তজুমদ্দিনে মাওঃ মোস্তাক আহম্মেদের রোগ মুক্তি কামনায় দোয়ার আয়োজন
[ভালুকা ডট কম : ০১ সেপ্টেম্বর]
হাজারো আলেমের ওস্তাদ ও তজুমদ্দিনের ঐতিহ্যবাহী চাঁদপুর ইসলামিয়া ফাজিল (বি.এ) মাদ্রাসার সাবেক অধ্যক্ষ বিশিষ্ট আলেমে দ্বীন আলহাজ্ব হযরত মাওঃ মোঃ মোস্তাক আহাম্মেদ করোনায় আক্রান্ত হয়ে ঢাকা কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রোগমুক্তি কামনা করে তার প্রাক্তন ছাত্ররা বিশেষ দোয়া ও মোনাজাতের আয়োজন করেন।

বুধবার (১লা সেপ্টেম্বর) সকাল ১০ টায় উপজেলা শশীগঞ্জ উত্তর বাজার জামে মসজিদে এই দোয়া মোনাজাতের আয়োজন করেন। দোয়া মুনাজাতে সংক্ষিপ্ত আলোচনা করেন, চাঁদপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা মিন্টু, মাওঃ মোঃ শিহাবউদ্দিন, মাওঃ মোঃ নুরুন্নবী, মাওঃ অজিউল্যাহ ফরহাদ, মাওঃ মোঃ শামছুদ্দিন, মাওঃ বনি আমিন প্রমুখ। অনুষ্ঠানে হুজুরের ছাত্রসহ প্রায় ২ শতাধিক আলেক অংশ নেয়।

অনুষ্ঠান সার্বিক পরিচালনা করেন, মাও. নাসরুল্যাহ, মাও. আব্দুর রব, মাও. ইউসুফ কামাল, মোঃ শামছুদ্দিন। এছাড়া চাঁদপুর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার সাবেক উপাধ্যক্ষ মরহুম মাও. মোঃ জিয়াউল হকসহ মৃত সকল আলেম ওলামার জন্য দোয়া করা হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই