তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর বিদেশী পিস্তলসহ সন্ত্রাসী গ্রেফতার

কালিয়াকৈর বিদেশী পিস্তলসহ পিয়াস নামের এক সন্ত্রাসী গ্রেফতার
[ভালুকা ডট কম : ০২ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর পূর্বপাড়া এলাকার (০১ সেপ্টেম্বর) বুধবার রাতে মৃত মকবুল হোসেনের বাড়ী থেকে পিয়াস চৌধুরী (২০) নামে এক সন্ত্রাসীকে বিদেশী পিস্তলসহ গ্রেফতার করেন থানা পুলিশ। গ্রেপ্তারকৃত হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার মানায় গ্রামের কাদের মিয়ার ছেলে পিয়াস চৌধুরী (২০)।

এলাকাবাসী ও পুলিশ জানান, উপজেলার সফিপুর  এলাকায় বুধবার রাতে  পিয়াস চৌধুরী তার বাসা বাড়া রুমের ভেতরে অস্ত্র লুকানোর জন্য ওই পিস্তলের মাপে কেচি দিয়ে বইয়ের পাতা কাটতে ছিল। এলাকাবাসী ওই রুমের জানালা দিয়ে বিষয়টি দেখে ফেলে। পরে এলাকাবাসী পু্লেিশ খবর দিলে পুলিশ ঘটনাস্থল পৌঁছিয়ে আসামীকে গ্রেফতার করেন এবং নবম- দশম শ্রেণির একটি নোট বইয়ের ভিতর থেকে একটি বিদেশী পিস্তল উদ্ধার করে। আসামী পিয়াসকে বৃহস্পতিবার দুপুরে অস্ত্র  আইনে মামলা দিয়ে গাজীপুর জেল হাজতে প্রেরণ করেন কালিয়াকৈর থানা পুলিশ।

কালিয়াকৈর  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি)  মনোয়ার হোসেন চৌধুরী  এর সত্যতা নিশ্চিত করে বলেন, আসামী পিয়াসকে আজ বৃহস্পতিবার দুপুরে অস্ত্র আইনে মামলা দিয়ে গাজীপুর  জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই