তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জাপা ও বিএনপি নেতার আ’লীগে যোগদান

ভালুকায় জাপা ও বিএনপি নেতার আ’লীগে যোগদান
[ভালুকা ডট কম : ০২ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলার ৫নং বিরুনীয়া ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ গোলাম মোস্তফা ও বাংলাদেশ জাতিয়তাবাদী দল ইউনিয়ন (বি.এন.পির) কোষাদক্ষ আব্দুর রহমান তাদের দলীয় পদ ত্যাগ করে  বুধবার সন্ধায় ৪ নেতা কর্মী নিয়ে আওয়ামীলীগে যোগদান করেন।

জানাযায়, উপজেলার ৫নং বিরুনীয়া ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ গোলাম মোস্তফা, জাপা নেতা শাহজাহান, ও বাংলাদেশ জাতিয়তাবাদী দল ইউনিয়ন (বি.এন.পির) কোষাদক্ষ আব্দুর রহমান বি.এন.পির কর্মী সাবেক মেম্বার আব্দুল মতিন ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় অফিসে উপস্থিত হয়ে  আ’লীগে যোগদান করেন। এসময় ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু বক্কর সিদ্দিক নেতা কর্মীদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন। এর আগে  স্মপ্রতি বাংলাদেশ জাতিয়তাবাদী দল  ৫নং বিরুনীয়া ইউনিয়ন (বি.এন.পির) সভাপতি বীর মুক্তিযোদ্বা নূরুল হক মাষ্টার সভাপতির পদ থেকে  পদত্যাগ করে স্থানীয় এমপি কাজিম উদ্দিন আহাম্মেদ ধনুকে ফুলের মালা দিয়ে  আওয়ামীলীগে যোগদান করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই